muktijoddhar kantho logo l o a d i n g

কিশোরগঞ্জের খবর

কুলিয়ারচর উপজেলার চমকের দিনে জয় পেয়েছে কটিয়াদী এবং তাড়াইল উপজেলা

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট (অনূর্ধ্ব-১৭) কিশোরগঞ্জ জেলা পর্যায়ের প্রতিযোগিতার দ্বিতীয় দিনে জয় পেয়েছে কটিয়াদী এবং তাড়াইল উপজেলা। এছাড়া চমক দেখিয়েছে কুলিয়ারচর উপজেলা। কিশোরগঞ্জ পৌরসভাকে হারিয়ে কোয়ার্টার ফাইনাল নিশ্চিত করেছে তারা।

কিশোরগঞ্জ পুরাতন স্টেডিয়ামে টুর্নামেন্টের দ্বিতীয় দিনের প্রথম ম্যাচে কটিয়াদী উপজেলার প্রতিপক্ষ ছিলো পাকুন্দিয়া উপজেলা। ম্যাচের প্রথমার্ধে শাহিনের গোলে এগিয়ে যায় তারা। ম্যাচের শেষ দিকে আলিমের গোলে জয় নিশ্চিত হয় তাদের। দিনের দ্বিতীয় ম্যাচে মিঠামইন উপজেলার প্রতিপক্ষ ছিলো তাড়াইল উপজেলা। মাহফুজ মিয়ার একমাত্র গোলে কোয়ার্টার ফাইনাল নিশ্চিত হয় তাদের। এদিকে দিনের মূল আকর্শণ ছিলো হট ফেভারিট কিশোরগঞ্জ পৌরসভা এবং কুলিয়ারচর উপজেলার ম্যাচটি। বিকালে ম্যাচের শুরু থেকেই একের পর এক আক্রমনে কোনঠাসা ছিলো কুলিয়ারচর। কিন্তু দলকে দুই হাতে সামলে নিয়েছেন গোলরক্ষক রবিন মিয়া। পাল্টা আক্রমন ছিলো কুলিয়ারচর উপজেলারও। তবে কাঙ্খিত সফলতার মুখ দেখেনি তারাও। শেষ পর্যন্ত গোল ছাড়াই শেষ হয় নির্ধারিত সময়। টাইব্রেকও সমান তালে চলতে থাকে দুদল। প্রথম ৫ শটে ৪ গোলের সমতা হলে সাডেন ডেথে জয় নিশ্চিত হয় কুলিয়ারচ উপজেলার। জয়ের নায়ক ছিলেন সেই রবিন মিয়া। শেষ শটে নিজে গোল করেন এবং প্রতিপক্ষের বল ফিরিয়ে দিতে সক্ষম হন দলের এই অধিনায়ক। এই ম্যাচের মধ্য দিয়ে কিশোরগঞ্জ জেলায় শেষ হয় গ্রুপ পর্বের খেলা।

আগামীকাল সোমবার ৪ টি কোয়ার্টার ফাইনালের ম্যাচ অনুষ্ঠিত হবে। দিনের প্রথম ম্যাচ সকাল ৯ টায়। নিকলী উপজেলার প্রতিপক্ষ করিমগঞ্জ উপজেলা। সকাল ১১ টায় দ্বিতীয় ম্যাচে মুখোমুখি হবে ইটনা এবং তাড়াইল উপজেলা। এছাড়া বেলা ২ টায় বাজিতপুর খেলবে কিশোরগঞ্জ সদরের বিপক্ষে এবং বেলা ৪ টায় কুলিয়ারচর উপজেলার খেলবে কটিয়াদী উপজেলা বিপক্ষে। টুর্নামেন্টের ফাইনাল ম্যাচ হবে আগামী ১৯ সেপ্টেম্বর বেলা ৩ টায়।

Tags: