নিকলীকে হারিয়ে সেমিফাইনালে করিমগঞ্জ

প্রতিনিধি , মুক্তিযোদ্ধার কন্ঠ
সেপ্টেম্বর ১৭, ২০১৮ ১১:৩৬ অপরাহ্ণ
মোঃ আব্দুল জলিল, করিমগঞ্জ (কিশোরগঞ্জ) : জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট-২০১৮ (অনুর্ধ্ব ১৭) এর জেলা পর্যায়ে নিকলী উপজেলাকে হারিয়ে শেষ চারে জায়গা করে নিয়েছে করিমগঞ্জ উপজেলা।

যুব ও ক্রীড়া মন্ত্রনালয়ের আয়োজনে কিশোরগঞ্জ জেলা প্রশাসনের উদ্যোগে আজ সোমবার সকাল ৯.০০ টায় কিশোরগঞ্জ জেলার পুরাতন স্টেডিয়ামে ম্যাচটি অনুষ্ঠিত হয়।

খেলায় প্রধান রেফারি রিভেল হাসান, সহকারী রেফারি হিসাবে মাসুদুল হক চঞ্চল এবং চতুর্থ রেফারি দায়িত্ব পালন করেন এমদাদুল হক।

উক্ত ফাইনাল ম্যাচটি বিপুল সংখ্যক দর্শক উপভোগ করে। আক্রমন পাল্টা আক্রমন ও চরম প্রতিদ্বন্দিতার মধ্যদিয়ে প্রথমার্ধের ১০ মিনিটে কৌশলি খেলোযাড় জিয়াদুল জিয়ার দুর্দান্ত গোলে ১-০ গোলে এগিয়ে যায় করিমগঞ্জ। খেলায় আর কোনো গোল না হওয়ায় করিমগঞ্জ পৌছে যায় সেমি ফাইনালে।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন করিমগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা শারমিন সুলতানা, করিমগঞ্জ উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান আমজাদ হোসেন খাঁন দিদার,কিশোরগঞ্জ সদর উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক একেএম নূরুল ইসলাম খাঁন শাহিন, জেলা ক্রীড়া অফিসার আলামিন সবুজ, উপজেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি হুমায়ুন কবির স্বপন ও সাধারণ সম্পাদক মতিউর রহমান মাহবুব, গুজাদিয়া ইউপি চেয়াম্যান রফিকুল ইসলাম, উপজেলা ক্রীড়া সংস্থার সদস্য আজহারুল হক দিদার প্রমূখ।

 

 

 

Comments are closed.

LATEST NEWS