muktijoddhar kantho logo l o a d i n g

কুলিয়ারচর

জেলা পর্যায়ের খেলায় কিশোরগঞ্জ পৌরসভাকে হারিয়ে কোয়ার্টার ফাইনালে কুলিয়ারচর

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট (অনূর্ধ্ব-১৭) কিশোরগঞ্জ জেলা পর্যায়ের প্রতিযোগিতার দ্বিতীয় দিনের শেষ খেলায় চমক দেখিয়ে কিশোরগঞ্জ পৌরসভাকে হারিয়ে কোয়ার্টার ফাইনালে উঠেছে কুলিয়ারচর উপজেলার খেলোয়াড়রা। এর আগে জয় লাভ করেছে কটিয়াদী এবং তাড়াইল উপজেলার খেলোয়াড়রা।
রবিবার (১৬ সেপ্টেম্বর) কিশোরগঞ্জ পুরাতন স্টেডিয়ামে টুর্নামেন্টের দ্বিতীয় দিনের প্রথম ম্যাচে কটিয়াদী উপজেলার প্রতিপক্ষ ছিল পাকুন্দিয়া উপজেলা। ম্যাচের প্রথমার্ধে শাহিনের গোলে এগিয়ে যায় তারা। ম্যাচের শেষ দিকে আলিমের গোলে জয় নিশ্চিত হয় তাদের।
দিনের দ্বিতীয় ম্যাচে মিঠামইন উপজেলার প্রতিপক্ষ ছিল তাড়াইল উপজেলা। মাহফুজ মিয়ার একমাত্র গোলে কোয়ার্টার ফাইনাল নিশ্চিত হয় তাদের।
অপর দিকে দিনের মূল আকর্শণ ছিল হট ফেভারিট কিশোরগঞ্জ পৌরসভা বনাম কুলিয়ারচর উপজেলার ম্যাচটি। বিকালে ম্যাচের শুরু থেকেই একের পর এক আক্রমনে কোনঠাসা ছিলো কুলিয়ারচর। কিন্তু দলকে দুই হাতে সামলে নিয়েছেন গোলরক্ষক রবিন মিয়া। পাল্টা আক্রমন ছিলো কুলিয়ারচর উপজেলারও। তবে কাঙ্খিত সফলতার মুখ দেখেনি তারাও। শেষ পর্যন্ত গোল ছাড়াই শেষ হয় নির্ধারিত সময়। টাইব্রেকারে  সমান তালে চলতে থাকে দু’দলই । প্রথম ৫ শটে ৪ গোলের সমতা হলে সাডেন ডেথে জয় নিশ্চিত হয় কুলিয়ারচর উপজেলার। জয়ের নায়ক ছিল সেই রবিন মিয়া। শেষ শটে নিজে গোল করেন এবং প্রতিপক্ষের বল ফিরিয়ে দিতে সক্ষম হন দলের এই অধিনায়ক। এই ম্যাচের মধ্য দিয়ে কিশোরগঞ্জ জেলায় শেষ হয় গ্রুপ পর্বের খেলা।
খেলায় কুলিয়ারচর উপজেলার খেলোয়াড়রা কোয়ার্টার ফাইনাল নিশ্চিত হওয়ায় ও উপজেলা নির্বাহী কর্মকর্তা কাউসার আজিজ এর অক্লান্ত পরিশ্রম সার্থক হওয়ায় উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও কুলিয়ারচর পৌরসভার মেয়র ইমতিয়াজ বিন মুছা জিসান সকলকে সাধুবাদ জানিয়েছেন এবং ফাইনাল খেলায় বিজয় ছিনিয়ে আনার জন্য কঠোর চেষ্টা করার পরামর্শ দেন।
আগামীকাল ১৭ সেপ্টেম্বর সোমবার ৪ টি কোয়ার্টার ফাইনালের ম্যাচ অনুষ্ঠিত হবে। দিনের প্রথম ম্যাচ সকাল ৯ টায়। নিকলী উপজেলা বনাম  করিমগঞ্জ উপজেলা। সকাল ১১ টায় দ্বিতীয় ম্যাচে মুখোমুখি হবে ইটনা বনাম তাড়াইল উপজেলা। এছাড়া বেলা ২ টায় বাজিতপুর খেলবে কিশোরগঞ্জ সদরের বিপক্ষে এবং বেলা ৪ টায় কুলিয়ারচর উপজেলা খেলবে কটিয়াদী উপজেলার বিপক্ষে। টুর্নামেন্টের ফাইনাল ম্যাচ হবে আগামী ১৯ সেপ্টেম্বর বেলা ৩ টায়।

Tags: