‘জাতীয় পার্টি এককভাবে নির্বাচন করবে’

রাজনৈতিক রিপোর্ট , মুক্তিযোদ্ধার কন্ঠ
সেপ্টেম্বর ১৮, ২০১৮ ৪:২৭ অপরাহ্ণ

কোনো দল বা জোটের সঙ্গে যুক্ত হয়ে নয়, জাতীয় পার্টি এককভাবে নির্বাচন করবে বলে জানিয়েছেন দলটির চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদ।

আজ মঙ্গলবার আন্তর্জাতিক কনভেনশন সিটি, বসুন্ধরায় জাতীয় পার্টির নির্বাচনী ক্যাম্পেইনের উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

এরশাদ বলেন, ২৭ বছর পরও জনগণ জাতীয় পার্টিকে মনে রেখেছে। আমরা চেষ্টা করতে আগামীকে ক্ষমতায় যেতে পারবো। সেই সক্ষমতা আমাদের আছে।

তিনি বলেন, মানুষ জাতীয় পার্টির সঙ্গে আছে। কারণ আমাদের হাতে কোনো রক্তের দাগ নেই। আমরা ক্ষমতায় থেকে লুটপাট করিনি। দুর্নীতি করিনি। আমাদের মানুষের কল্যাণে কাজ করেছি।

আমি নিশ্চিত এবার জাতীয় পার্টি ক্ষমতায় যাবে। জাতীয় পার্টি আর কোনো দলের ক্ষমতায় যাওয়ার সিঁড়ি হবে না- বলেন সাবেক এ রাষ্ট্রপতি।

তিনি বলেন, আমি কেন্দ্রভিত্তিক কমিটি করার নির্দেশ দিয়েছি। ওখানে যেন কেউ জোর করে সিল মারতে না পারে। কেউ সিল মারতে এলে প্রতিহত করতে হবে।

এরশাদ বলেন, বিএনপি ২০০১ সালে ক্ষমতায় গিয়ে সাড়ে পাঁচ হাজার মামলা প্রত্যাহার করেছে। আওয়ামী লীগ ক্ষমতায় এসে তাদের নেতাকর্মীদের ৬ হাজার মামলা প্রত্যাহার করে নিয়েছে। কিন্তু আমার একটি মামলাও প্রত্যাহার করা হয়নি। কেন হয়নি জানেন, তারা আমাকে বিশ্বাস করে না। তারা জাতীয় পার্টির জনপ্রিয়তাকে ভয় পায়।

দুই দিনব্যাপী আয়োজনে জাতীয় পার্টির ডিজিটাল ক্যাম্পেইন নিয়ে আলোচনা করা হবে।

 

Leave A Reply

Your email address will not be published.

সর্বশেষ পাওয়া