ডোমার বিদ্যুৎ বিতরন ও বিক্রয় কেন্দ্রের (নেসকো) ড্রাইভারের গলাকাটা লাশ উদ্ধার

আলমগীর হোসেন , ডোমার । নীলফামারী
সেপ্টেম্বর ১৮, ২০১৮ ১১:১৩ অপরাহ্ণ

নীলফামারীর ডোমারে ভাড়া বাসার নিজ রুম থেকে স্বাধীন ইসলাম (২২) নামের এক যুবকের গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। স্বাধীন রংপুর কারমাইকেল কলেজ সংলগ্ন মহল্লার বাবুল হোসেনের ছেলে এবং ডোমার বিদ্যুৎ বিতরন ও বিক্রয় কেন্দ্রের (নেসকো) ড্রাইভার।

মঙ্গলবার বিকেলে ডোমার আনসার ভিডিপি উন্নয়ন ব্যাংকের উপরতলায় ভাড়া বাসা থেকে স্বাধীনের লাশ উদ্ধার করে পুলিশ। এলাকাবাসী ও ডোমার বিদ্যুৎ বিতরন ও বিক্রয় কেন্দ্রের কর্মচারী সূত্র জানায়,সকাল থেকে স্বাধীনকে পাওয়া যাচ্ছেনা। এমনকি তার মোবাইল ফোনও বন্ধ থাকে। বিকালে ডোমার বিদ্যুৎ বিতরন ও বিক্রয় কেন্দ্রের নির্বাহী প্রকৌশলীর নির্দেশে অফিসের কয়েকজন কর্মচারী তার ভাড়া বাসার রুমে গিয়ে তালাবদ্ধ দেখতে পায়।এসময় তারা রুমের জানালা খুলে স্বাধীনের বিছানায় তার গলাকাটা কাপড় প্যাচানো রক্তাক্ত লাশ দেখতে পেয়ে পুলিশে খবর দেয়।

ডোমার থানার এসআই মাসুদুর রহমান জানান, এ ঘটনায় প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য ভবনের মালিকসহ ৮জনকে আটক করে থানায় নিয়ে আসা হয়েছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত মামলার প্রস্তুতি চলছে। ধারনা করা হচ্ছে সোমবার রাতের কোন এক সময় এ হত্যাকান্ড সংঘটিত হয়। হত্যাকান্ড ঘটার পর দুবৃত্তরা বাইরে থেকে রুমে তালা লাগিয়ে দেয়। কি কারনে এ হত্যাকান্ড ঘটানো হয়েছে তা এখনো নিশ্চিত হতে পারেনি পুলিশ।

Leave A Reply

Your email address will not be published.

সর্বশেষ পাওয়া