ভৈরবে অভিযান চালিয়ে ৮৫ ক্যান বিয়ার সহ মিলন-আফজাল র‌্যাবের কাছে আটক

সজীব আহমেদ , ভৈরব । কিশোরগঞ্জ
সেপ্টেম্বর ২০, ২০১৮ ৬:৫২ অপরাহ্ণ

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রীর কর্তৃক ঘোষিত মাদক বিরোধী অভিযানে এলিট ফোর্স র‌্যাব গুরুত্বপূর্ন ভূমিকা পালন করে আসছে। মাদকের ভয়াল গ্রাস থেকে রক্ষায় র‌্যাব নিরলস কার্যক্রম পরিচালনা করে আসছে।

এরই ধারাবহিকতায় র‌্যাব-১৪ সিপিসি-৩, ভৈরব ক্যাম্প এর সদস্যরা গোপন সংবাদের ভিত্তিত্বে একটি মাদক ব্যবসায়ী চক্র নিয়মিত দেশের বিভিন্ন এলাকা হতে মাদক সংগ্রহ করে বিক্রি সময় ভৈরব থানাসহ দেশের বিভিন্ন স্থানে পাইকারী/খুচরা বিক্রয় করে আসছে।

এই তথ্যের সত্যতা যাচাইয়ের জন্য উক্ত মাদক ব্যবসায়ী চক্রের উপর র‌্যাবের নিরবিচ্ছিন্ন গোয়েন্দা নজরদারী চালানো হয় এবং তথ্যের সত্যতা পাওয়া যায়।

এরই প্রেক্ষিতে র‌্যাব-১৪ ভৈরব ক্যাম্পের এসআই মোঃ মোস্তাফিজুর রহমান সঙ্গীয় এসআই কাউছার আহমেদ ভূইয়া, এস আই মোঃ হাবিবুর রহমান এর নেতৃত্বে র‌্যাবের একটি অভিযানিক দল।

(১৯ সেপ্টেম্বর) রাত ১০টা ২০ মিনিটে কিশোরগঞ্জ জেলার ভৈরব উপজেলার পৌর শহরের কমলপুর মধ্যপাড়া এলাকার মৃত শহিদ মিয়ার পুত্র মোঃ মিলন মিয়া (২৮) ও ঘোড়াকান্দা গ্রামের মোঃ সিদ্দিকুর রহমান এর পুত্র মোঃ আফজাল (২৮) এই দুইজন কে আটক করে এবং গোপন সংবাদের ভিত্তিত্বে কমলপুর মধ্যপাড়া শহিদ মিয়ার সেমি পাকা টিনসেট বাড়ির একটি রুমে মাদকদ্রব্য ক্রয়-বিক্রয়রত অবস্থায় ৮৫ ক্যান বিয়ার ও বিয়ার ক্রয়-বিক্রয়ের নগদ ৩ হাজার টাকা সহ মিলন ও আফজালকে আটক করা হয়।

আসামীর বিরুদ্ধে ১৯৯০ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন (সংশোধনী-২০০৪) এর ২২ (গ) ধারায় অপরাধে ভৈরব থানায় মামলা দায়ের করা হয়েছে। মামলা নং ৩৯ তারিখ ২০/৯/২০১৮খ্রি.।

Comments are closed.

LATEST NEWS