জেমস বন্ড! আসছেন অন্য ছবি নিয়ে

বিনোদন রিপোর্ট , মুক্তিযোদ্ধার কন্ঠ
সেপ্টেম্বর ২১, ২০১৮ ১০:৩১ পূর্বাহ্ণ

বন্ড সিরিজ থেকে বিদায় নিয়েছেন অনেক আগেই। তবে হলিউড থেকে সরে যাননি। একের পর এক ছবিতে অভিনয় করে গেছেন পিয়ার্স ব্রসনান। সবশেষ তাকে দেখা গেছে গত জুলাইয়ে মুক্তিপ্রাপ্ত ‘মাম্মা মিয়া’ ছবিতে।

দুই মাস না পেরোতেই নতুন ছবি নিয়ে আবার দর্শকদের সামনে আসছেন তিনি। এবারের ছবির নাম ‘ফাইনাল স্কোর’। স্কট ম্যান পরিচালিত অ্যাকশনধর্মী এ ছবি মুক্তি পেয়েছে গত ৭ সেপ্টেম্বর। ছবিতে ব্রসনান ছাড়াও আছেন প্রাক্তন রেসলিং তারকা ডেভ বাতিস্তা। বাংলাদেশের ব্রসনান ভক্তদের জন্য সুখবর হলো, আগামীকাল ২১ সেপ্টেম্বর ঢাকার স্টার সিনেপ্লেক্সে মুক্তি পাবে ছবিটি।

পিয়ার্স ব্রসনানের কথা বলতেই সামনে চলে আসে জেমস বন্ড। জনপ্রিয় এই আইরিশ অভিনেতা ১৯৯৫ থেকে ২০০২ পর্যন্ত জেমস বন্ড সিরিজের চারটি ছবিতে বন্ড চরিত্রে অভিনয় করেছিলেন। ‘গোল্ডেন আই’, ‘টুমরো নেভার ডাইজ’, ‘দ্য ওয়ার্ল্ড ইজ নট এনাফ’ ও ‘ডাই অ্যানাদার ডে’ ছবিগুলো যারা দেখেছেন তাদেরকে নতুন করে ব্রসনানের সাথে পরিচয় করিয়ে দেওয়ার প্রয়োজন পড়ে না। চারটি ছবিই ছিল বক্স অফিস মাত করেছিলো। আর এই সাফল্যের মূল নায়ক ছিলেন পিয়ার্স ব্রসনান। হার্টথ্রব ইমেজ, দুর্দান্ত অ্যাকশন মিলিয়ে যে অনবদ্য উপস্থিতি দেখিয়েছেন তিনি, তাতে দর্শকের মানসপটে চিরস্থায়ী হয়ে গেছেন।

নতুন ছবিতে দেখা যাবে, মাঠে ফুটবল খেলা চলাকালীন জঙ্গিরা স্টেডিয়াম আক্রমণ করে। গ্যালারিতে থাকা ৩৫ হাজার দর্শকের প্রাণ বাঁচানোর চ্যালেঞ্জ আসে প্রাক্তন সেনা সদস্য মাইকেল নক্সের সামনে। তিনি কি পারবেন এই চ্যালেঞ্জ উৎরে যেতে! শ্বাসরুদ্ধকর এক ঘটনাপ্রবাহের মধ্য দিয়ে এগিয়ে যায় ছবির কাহিনি!

 

 

Leave A Reply

Your email address will not be published.

সর্বশেষ পাওয়া