রাজশাহীতে ৭টি পেট্রোলবোমাসহ জামায়াত নেতা আটক

পাপন সরকার শুভ্র , রাজশাহী
সেপ্টেম্বর ২২, ২০১৮ ৬:৩২ অপরাহ্ণ

রাজশাহী তানোরে ৭টি পেট্রোল বোমা উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার রাত ২টার দিকে উপজেলার পাঁচন্দর ইউনিয়নের পাঠাকাটা মোড়ে জামায়াত-বিএনপি’র গোপন বৈঠকস্থল থেকে বোমাগুলো উদ্ধার করা হয়। এ ঘটনায় বিএনপি-জামায়াতে ৩৫ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে পাঁচন্দর ইউনিয়নের পাঠাকাটা মোড়ে অভিযান চালায় পুলিশ। এসময় সেখান থেকে কাউকে আটক করতে পারেনি। তবে সেখান থেকে ৭ টি পেট্রোল বোমা উদ্ধার করা হয়।

এ ঘটনায় থানায় শুক্রবার বিএনপি-জামায়াতের নামধারী ১০ জনসহ অজ্ঞাত আরো ৩৫ জনকে আসামি করে এসআই হামিদুল বাদী হয়ে মামলা করেছে।

তানোর থানা অফিসার ইনচার্জ (ওসি) রেজাউল ইসলাম বলেন, গোপনে নাশকতার পরিকল্পনা করছিল জামায়াত-বিএনপি’র নেতকা-কর্মীরা। এমন খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যাওয়া মাত্র সবাই পালিয়ে যায়। ঘটনাস্থল থেকে ৭টি পেট্রোল বোমা উদ্ধার করা হয়েছে। এর আগে গত ৩ সেপ্টেম্বর রাত ১১টায় কামারগাঁ ইউনিয়নের বারোঘরিয়া মোড় থেকে জামায়াত নেতা ওবাইদুর রহমানকে আটকসহ ৮টি বোমা উদ্ধার করে পুলিশ।

1 Comment
  1. Clicking Here says

    I simply want to mention I’m newbie to blogging and seriously enjoyed your blog site. More than likely I’m planning to bookmark your site . You surely have good articles. Thanks a bunch for sharing your web page.

Comments are closed.

সর্বশেষ পাওয়া