করিমগঞ্জ কলেজ ও করিমগঞ্জ পাইলট মডেল উচ্চ বিদ্যালয়কে সরকারিকরণ করায় আনন্দ র‌্যালি

প্রতিনিধি , মুক্তিযোদ্ধার কন্ঠ
সেপ্টেম্বর ২৩, ২০১৮ ১০:৩৭ পূর্বাহ্ণ
মোঃ আব্দুল জলিল, করিমগঞ্জ (প্রতিনিধি) কিশোরগঞ্জ : করিমগঞ্জ মহাবিদ্যালয় ও করিমগঞ্জ পাইলট মডেল উচ্চ বিদ্যালয়কে সরকারীকরণ করায় মাননীয় মন্ত্রী এ্যাডভোকেট মুজিবুল হক চুন্নু এমপির নেতৃত্বে করিমগঞ্জে শুভাযাত্রা ও আনন্দ মিছিল করেছে শিক্ষার্থী, শিক্ষক, অভিভাবক ও সুধীজনেরা।
শনিবার দুপুরে করিমগঞ্জ সরকারি পাইলট মডেল উচ্চ বিদ্যালয় মাঠ থেকে শুভাযাত্রা ও আনন্দ মিছিলটি বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে পুণরায় একই স্থানে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
আলোচনা শেষে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।
উল্লেখ্য যে জাতির জনক বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঘোষিত নির্বাচনী ইশতিহার বাস্তবায়নে লক্ষ্যে আধুনিক ও যুগপুযোগি শিক্ষাবান্ধব বাংলাদেশ বিনির্মাণে ২০১৬ সালের ১৩ জুলাই সারা বাংলাদেশে উপজেলা পর্যায়ে ৩২৫টি মাধ্যমিক বিদ্যালয় ও ২৭৬টি কলেজকে সরকারীকরণের ঘোষনা দেন। সেই ঘোষনা অনুযায়ী করিমগঞ্জ পাইলট মডেল উচ্চ বিদ্যালয় ও করিমগঞ্জ মহাবিদ্যালয়কে সরকারিকরণ করা হয়।
করিমগঞ্জ সরকারি কলেজের অধ্যক্ষ মো. মোক্তার হোসেনের সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে বক্তৃতা করেন- করিমগঞ্জ-তাড়াইল আসনের এমপি, শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী মুজিবুল হক চুন্নু। এতে বিশেষ অতিথি ছিলেন প্রেসিডেন্ট আবদুল হামিদ মেডিকেল কলেজ এন্ড হাসপাতালের অধ্যক্ষ ডা. নৌশাদ খান, করিমগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) আমজাদ হোসেন খান দিদার, করিমগঞ্জ সরকারি পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ের সাবেক সভাপতি ও আওয়ামী লীগ নেতা কামরুল ইসলাম চৌধুরী মামুন, করিমগঞ্জ সরকারি পাইলট মডেল কলেজের প্রধান শিক্ষক মাহবুব আলম প্রমুখ।
সভায় বক্তারা প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃৃতজ্ঞতা প্রকাশ ও সরকারের বিভিন্ন উন্নয়নের ভূয়সী প্রশংসা করেন।

Comments are closed.

LATEST NEWS