muktijoddhar kantho logo l o a d i n g

কিশোরগঞ্জের খবর

ভাল লোককে মনোনয়ন দেওয়া উচিত : রাষ্ট্রপতি

রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ বলেছেন, প্রতিটি রাজনৈতিক দলের উচিত ভাল লোককে মনোনয়ন দেওয়া। যারা মানুষের কল্যাণে কাজ করবে। তাহলেই দেশের উন্নতি হবে এবং দেশে যোগ্য নেতৃত্ব গড়ে উঠবে।

সোমবার (২৪ সেপ্টেম্বর) বিকেলে কিশোরগঞ্জের অষ্টগ্রাম সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের মাঠে তাকে দেওয়া গণসংবর্ধনায় বক্তব্যে রাষ্ট্রপতি এ কথা বলেন।

সৎ ও চরিত্রবান প্রার্থীকে ভোট দেওয়ার আহ্বান জানিয়ে রাষ্ট্রপতি আরও বলেন, যারা টিআর-কাবিখার টাকা এবং গম-চাল মেরে খায়, সে যদি আমার ছেলেও হয়, তাকে ভোট দিবেন না। কোথায় ভোট দিলে আপনাদের উন্নতি হবে, কল্যাণ হবে, সেটা বুঝে শুনেই ভোট দিবেন। যাদের কথা ও কাজে মিল রয়েছে, তাদের ভোট দিবেন।

জনপ্রতিনিধিদেরও জনগণের সঙ্গে ভালো ব্যবহার করার আহ্বান জানিয়ে তিনি বলেন, আমি স্বপ্ন দেখি উন্নত ভবিষ্যতের। এক সময় সমস্ত হাওর এলাকায় রাস্তাঘাট হবে। ফ্লইওভার হবে। ফ্লাইওভার দিয়ে হাওরের মানুষ জেলা শহর কিশোরগঞ্জসহ ঢাকার সঙ্গে যোগাযোগ করবে। সেটা আমার দিবাস্বপ্ন নয়। এ স্বপ্ন বাস্তবায়িত হবে একদিন। হয়তো সেদিন আমি থাকবো না। কিন্তু হাওরের মানুষ সে সুফল একদিন ভোগ করবে।

জেলা পরিষদের সদস্য মুক্তিযোদ্ধা ফজলুল হক হায়দরির সভাপতিত্বে অনুষ্ঠিত গণসংবর্ধনায় কিশোরগঞ্জ-২ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট মো. সোহরাব উদ্দিন, কিশোরগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার রেজওয়ান আহাম্মদ তৌফিক, কিশোরগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য আলহাজ্ব মো. আফজাল হোসেন, জেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট জিল্লুর রহমান, জেলা বারের নারী ও শিশু ট্রাইবুনালের স্পেশাল পিপি অ্যাডভোকেট এম এ আফজল, অষ্টগ্রাম উপজেলা পরিষদের চেয়ারম্যান শহীদুল ইসলাম প্রমুখ বক্তব্য রাখেন।

এর আগে রাষ্ট্রপতি অষ্টগ্রাম উপজেলা সম্প্রসারণ ভবনসহ আটটি উন্নয়ন কাজের ফলক উন্মোচন করেন। সন্ধ্যায় রাষ্ট্রপতি আবদুল হামিদ অডিটরিয়ামে স্থানীয় গণ্যমান্য ব্যক্তিদের সঙ্গে মতবিনিময় করেন।

পাঁচ দিনের সফরের প্রথম দিনে রাষ্ট্রপতি অষ্টগ্রাম সফর করছেন। সফরের দ্বিতীয় দিন মঙ্গলবার সকাল ১১টায় রাষ্ট্রপতি অষ্টগ্রাম-নওগাঁ ও অষ্টগ্রাম-কাস্তুল-বাঁশতলা সড়কের উন্নয়ন কাজের অগ্রগতি পরিদর্শন করবেন। তিনি অষ্টগ্রামে রাষ্ট্রপতি আবদুল হামিদ সরকারি কলেজ প্রাঙ্গণে ওইদিন অপর এক জনসভায় বক্তব্য রাখবেন। পরে তিনি সন্ধ্যা ৭টায় রাষ্ট্রপতি আবদুল হামিদ মিলনায়তনে স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গের সঙ্গে বৈঠক করবেন।

 

Tags: