অষ্টগ্রাম - কিশোরগঞ্জের খবর - সেপ্টেম্বর ২৫, ২০১৮ ৭:১৬ অপরাহ্ণ

পুত্রের গাড়িতে চড়ে হাওর ঘুরলেন রাষ্ট্রপতি

পাঁচ দিনের হাওর সফরের দ্বিতীয় দিনে মঙ্গলবার অষ্টগ্রাম উপজেলার নির্মানাধীন বিভিন্ন প্রকল্প পরিদর্শন করেন রাষ্ট্রপতি মোঃ আবদুল হামিদ। গাড়িতে করে অষ্টগ্রাম থেকে নোয়াগাঁও ও অষ্টগ্রাম-কাস্তুল-ভাতশালা রাস্তার কাজ পরিদর্শন করেন তিনি।

রাষ্ট্রপতিপুত্র রেজওয়ান আহাম্মদ তৌফিক এমপি নিজে গাড়ি পরিচালনা করেন এবং সেই গাড়িতে চড়ে রাষ্ট্রপতি অষ্টগ্রামের বিভিন্ন রাস্তা পরিদর্শন করেন। তিনি অষ্টগ্রাম-নোয়াগাঁও পরিদর্শনের সময় এলাকার মানুষের সাথে কুশলাদি বিনিময় করেন এবং মানুষের খোঁজ খবর নেন। পরে তিনি অষ্টগ্রাম-কাস্তুল-ভাতশালা সড়ক পরিদর্শন করেন। ভাতশালা গ্রামে তিনি শিশুদের সাথে কিছুক্ষণ সময় ব্যয় করেন এবং তাদের খোঁজ খবর নেন।

এসময় উপস্থিত ছিলেন, কিশোরগঞ্জ-২ আসনের সংসদ সদস্য মোঃ আফজাল হোসেন, উপজেলা চেয়ারম্যান শহীদুল ইসলাম জেমস, রোটারী ডিগ্রী কলেজ অধ্যক্ষ মোজতাবা আরিফ খান, এড. সৈয়দ শাহজাহান, এড. ফাইজুল হক হায়দারী বিপ্লব, ইউপি চেয়ারম্যান মোঃ ফারুক আহাম্মদ, কাছেদ মিয়া, নারী নেত্রী সৈয়দা নাসিমা রীতাসহ এলাকার নেতৃস্থানীয় ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। এছাড়া বিভিন্ন সামরিক বেসামরিক বাহিনীর বিভিন্ন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

পরে উপজেলা পরিষদ ডাক বাংলোতে গার্ড অব অনার গ্রহণ করে ইটনা উপজেলার উদ্দেশ্যে রওয়ানা হন। সেখানে তিনি সুধী সমাবেশে অংশগ্রহণ করে বিভিন্ন উন্নয়নমূলক কাজের ফলক উন্মোচন করেন ।