শাহরুখে মজেছেন ভূমি!

বিনোদন রিপোর্ট , মুক্তিযোদ্ধার কন্ঠ
সেপ্টেম্বর ২৭, ২০১৮ ৪:২৭ অপরাহ্ণ

অভিনেত্রী ভূমি পেদনেকার। বলিউডের শীর্ষ তারকাদের সঙ্গে কাজ করে যাচ্ছেন তিনি। তবে কেবল সৌন্দর্যের কারণে নয়, নিজের অভিনয় দক্ষতা দিয়ে। এবার শাহরুখের সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন অভিনেত্রী। তাও আবার বিগ বাজেট সিনেমা ‘স্যালুট’-এ। সিনেমাটিতে কারিনা কাপুর খান রয়েছেন শাহরুখের স্ত্রীয়ের ভূমিকায়। তবে ভূমিকে কোন চরিত্রে দেখা যাবে তা এখনও স্পষ্ট নয়।

বলিউড সূত্রে জানা গেছে, নির্মাণ করা হচ্ছে মহাকাশচারী রাকেশ শর্মার বায়োপিক। যেখানে নাম ভূমিকায় থাকছেন শাহরুখ খান। সিনেমার নাম ‘স্যালুট’। সিনেমাটি নিয়ে বেশ পরীক্ষণ চালাচ্ছেন কিং খান। এমনকি সিনেমাটিতে নিজের শতভাগ দিতে চাইছেন শাহরুখ। তিনি রাকেশ শর্মার চরিত্রের জন্য গবেষণাও শুরু করেছেন। যে কাজের জন্য তিনি সাহায্য চেয়েছেন আমিরের। আসলে বলিউডের সবাই জানে কোনও কিছু নিখুঁত ভাবে করতে মিস্টার পারফেকশনিস্টের জুড়ি নেই। তাই সব কিছু ভুলে গিয়ে আমিরের সাহায্য নিচ্ছেন বাদশা।

নতুন এ সিনেমার মাধ্যমে রোমান্টিক বয় এবং অ্যাকশন হিরোর ইমেজ ভেঙে এবার মহাকাশচারী হচ্ছেন কিং খান। তাই এবার আর শুধু স্ক্রিপ্ট পড়ে নয়। নিজেকে তৈরি করতে হবে রাকেশ শর্মা আদলে। যদিও রাকেশ শর্মার বায়েপিকের জন্য আমিরই ছিলেন নির্মাতাদের প্রথম পছন্দ। তবে ‘মহাভারত’ সিরিজের কাজ নিয়ে তিনি ব্যস্ত রয়েছেন। তাই সিনেমাটি গিয়ে পরে শাহরুখের ঝুলিতে। জানা গেছে, আমির নিজেও শাহরুখকে অনুরোধ করেন চরিত্রটি নেওয়ার জন্য।

শোনা যাচ্ছে, মে মাস থেকে শুরু হবে সিনেমার কাজ। ‘স্যালুট’ ছাড়াও পরিচালক আনন্দ এল রাইয়ের ‘জিরো’তেও চ্যালেঞ্জিং চরিত্রে দেখা যাবে শাহরুকে। যা মুক্তি পেতে যাচ্ছে ২১ ডিসেম্বর। অন্যদিকে আমির ‘ঠগস অফ হিন্দুস্থান’ নিয়ে ব্যস্ত রয়েছেন। সূত্র : কলকাতা টুইন্টিফোর।

 

Comments are closed.

LATEST NEWS