muktijoddhar kantho logo l o a d i n g

কিশোরগঞ্জের খবর

জাতিসংঘের অধিবেশনে যোগ দিতে কিশোরগঞ্জের মেয়ে ফাতেমা জোহুরা আক্তার নিউইয়র্কে

প্রধানমন্ত্রী শেখ হাসিনার সফর সঙ্গী হিসেবে জাতিসংঘের ৭৩তম সাধারণ অধিবেশনে অংশ নিতে প্রথম বারের মত যুক্তরাষ্ট্রে এলেন কিশোরগঞ্জ ওমেন্স চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রিস প্রেসিডেন্ট, সাবেক ছাত্রনেতা, কিশোরগঞ্জ সরকারী মহিলা কলেজ ছাত্র সংসদের সাবেক জিএস মানবাধিকার কর্মী ফাতেমা জোহুরা আক্তার। তিনি সৌদি এয়ারলাইনস যোগে ২৩ সেপ্টেম্বর রবিবার সকাল সাড়ে ১১টায় নিউইয়র্কের জনএফ কেনেডি (জেএফকে) এয়ারপোর্টে অবতরন করেন। এ সময় তাকে যুক্তরাষ্ট্র প্রবাসীদের পক্ষ থেকে ফুলেল অভ্যার্থনা জানানো হয়।

ফাতেমা জোহুরা আক্তার জাতিসংঘের বিভিন্ন ফোরামে প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতিনিধি দলের সদস্য হিসেবে অংশ নেয়ার পর যুক্তরাষ্ট্রের বিভিন্ন শহর পরিদর্শন করবেন। যুক্তরাষ্ট্রের রাজধানী ওয়াসিংটন ডিসিতে হোয়াইট হাঊজ ও কেপিটেলহিলসহ বিভিন্ন কর্মকর্তা এবং প্রবাসের বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দের সাথে মতবিনিময় করবেন বলে প্রবাস মেলাকে জানান।

ফাতেমা জোহুরা আক্তার প্রথমবারের মত যুক্তরাষ্ট্র সফর উপলক্ষে প্রবাসের বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে সংবর্ধিত করা হবে। জেএফকে এয়ারপোর্টে তাকে প্রবাসীদের পক্ষ বৃহত্তর ময়মনসিংহ বিভাগ বাস্তবায়ন ও উন্নয়ন পরিষদ, ময়মনসিংহ বিভাগীয় সমিতি যুক্তরাষ্ট্র, কিশোরগঞ্জ সমিতি যুক্তরাষ্ট্র ,আমেরিকান প্রেসক্লাব অব বাংলাদেশ অরিজিন, বাংলাদেশ মানবাধিকার পরিষদ যুক্তরাষ্ট্র, যুক্তরাষ্ট্র সোহরাওয়ার্দী স্মৃতি পরিষদ, বঙ্গবন্ধু প্রচার কেন্দ্র সমাজকল্যান পরিষদ যুক্তরাষ্ট্রসহ বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ অভ্যার্থনা জানান। যুক্তরাষ্ট্র সফর শেষে ৮ অক্টোবর সোমবার বিকাল সাড়ে ৬টায় ঢাকার উদ্দেশ্যে নিউইয়র্ক ত্যাগ করার কথা রয়েছে।

Tags: