কসবায় গলাকেটে যুবকে হত্যা

ক্রাইম রিপোর্ট , মুক্তিযোদ্ধার কন্ঠ
সেপ্টেম্বর ২৯, ২০১৮ ১১:৪২ পূর্বাহ্ণ
যশোর শহরের পুরাতন কসবা কাজীপাড়ায় ছুরি মেরে ও গলাকেটে সোহাগ হোসেন নামে এক যুবককে খুন করেছে অজ্ঞাত দুর্বৃত্তরা। শুক্রবার দিবাগত রাতে এ ঘটনা ঘটে।
সোহাগ কাজীপাড়া এলাকার মৃত সিদ্দিকুর রহমানের ছেলে। তবে কারা কী কারণে তাকে খুন করেছে, তা নিশ্চিত করতে পারেননি পরিবার ও পুলিশ।
নিহতের ভাই সমরাজ জানান, সোহাগ ঠিকাদারি করতেন। রাত সাড়ে ১২টার দিকে কাজীপাড়া আমতলায় জনৈক মনির বাড়ির সামনে অজ্ঞাত দুর্বৃত্তরা তাকে ছুরি মেরে ও গলাকেটে ফেলে রেখে যায়। খবর পেয়ে পরিবারের সদস্যরা তাকে উদ্ধার করে হাসপাতালে আনেন। কিন্তু সোহাগকে বাঁচানো যায়নি।
যশোর জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডা. কাজল মল্লিক জানান, রাত পৌনে একটার দিকে সোহাগকে হাসপাতালে আনা হয়। কিন্তু তার আগেই মৃত্যু হয়েছে। অতিরিক্ত রক্তক্ষরণে তার মৃত্যু হয়েছে। তার পেট ও বুকের সাত জায়গায় ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে। এছাড়া ধারালো অস্ত্র দিয়ে গলার নলি কেটে ফেলা হয়েছে।
খবর পেয়ে কোতোয়ালি থানা ও ডিবি পুলিশের দুটি দল কাজীপাড়া এলাকায় অভিযান শুরু করেছে। থানা পুলিশের অভিযানে নেতৃত্ব দেন এসআই সোবহান শরীফ, আর ডিবির নেতৃত্বে ছিলেন সেকেন্ড অফিসার আবুল খায়ের মোল্লা।

 

Leave A Reply

Your email address will not be published.

সর্বশেষ পাওয়া