muktijoddhar kantho logo l o a d i n g

দেশের খবর

কাপাসিয়ায় ওপেন হাউজ ডে

পুলিশের সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছে দিতে কাপাসিয়ায় অনুষ্ঠিত হয়েছে ওপেন হাউজ ডে। ৩০ সেপ্টেম্বর সন্ধ্যায় থানা সংলগ্ন মুক্তিযোদ্ধা চত্বরে এ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন গাজীপুর পুলিশ সুপার শামসুনাহার পিপিএম। অনুষ্ঠানে জনপ্রতিনিধি, সাংবাদিক, শিক্ষক, রাজনৈতিক ব্যক্তি, কমিউনিটি পুলিশ, ইমাম, নারী নেতৃবৃন্দসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ উপস্থিত ছিলেন।

থানার অফিসার ইনচার্জ আবু বকর সিদ্দিক এর সভাপতিত্বে বক্তব্য রাখেন গাজীপুরের অতিরিক্ত পুলিশ সুপার পংকজ দত্ত, উপজেলা নির্বাহী অফিসার মোঃ মাকছুদুল ইসলাম, উপজেলা চেয়ারম্যান আজিজুর রহমান পেরা, মুহম্মদ শহিদুল্লাহ, মিজানুর রহমান, রেজাউর রহমান মিঠু, আব্দুল কবির মাষ্টার, বিলকিছ বেগম, মমতাজ বেগম, আমিনা খাতুন মুনমুন, ওসি তদন্ত নিতাই চন্দ্র সরকার, ওসি অপারেশন মনিরুজ্জামান খান, এস আই মনির হোসেন প্রমুখ।

গাজীপুরে নতুন এসপি শামসুন্নাহার জেলাকে মাদক, নারী ও শিশু নির্যাতন এবং সন্ত্রাস নির্মূলের ঘোষণা দিয়েছেন। প্রতি মাসে ওপেন হাউজ ডে অনুষ্ঠিত হবে। জনগণই আমাদের শক্তি। জনগণ জনপ্রতিনিধি ও পুলিশের প্রচেষ্টায় সমাজ থেকে সকল অপরাধ নির্মূল করতে চাই। আপনারা সবাই নিজেদের এলাকার সমস্যা নিজারাই সমাধানের চেষ্টা করবেন। এ সময় জনসাধারণ টোক তদন্ত কেন্দ্র ভবন নির্মাণ, আমরাইদ, আড়াল বাজার, গিয়াসপুরে পুলিশ ক্যাম্পের দাবি জানান।

পুলিশ সুপার আরও বলেন, মাদকের বিরুদ্বে জিরো টলারেন্স নীতিতে কাজ করতে চাই। মাদকের বিরুদ্ধে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। বাল্যবিয়ে থেকে দূরে থাকতে হবে। সবাই সচেতন হলেই দেশ থেকে মাদক ও বাল্যবিয়ে বন্ধ হয়ে যাবে।পুলিশের একার পক্ষে আইনশৃংখলা রক্ষা সম্ভব নয়।

জনগন ও সাংবাদিকরা সহযোগীতা করলে পুলিশ বাহিনী সফল হবে তিনটি বিষয়ে তিনি জিরো টলারেন্সের ভিত্তিতে কাজ করবেন।
তিনি সর্ব্বোচ্য শক্তি ও আন্তরিকতা দিয়ে কাপাসিয়া তথা গাজীপুর জেলাকে পর্যায়ক্রমে মাদক মুক্ত, নারী ও শিশু নির্যাতন দমন এবং সন্ত্রাস নির্মূলের অঙ্গীকার ব্যক্ত করেন। অনুষ্ঠান শেষে থানার নতুন ভবন পরিদর্শন করেন এবং দূত কাজ শেষ কারার জন্য বলেন।

Tags: