রাজশাহীততে হটাৎ রাস্তায় ট্রাক রেখে অবরোধ : ভোগান্তিতে যাত্রীরা

পাপন সরকার শুভ্র , রাজশাহী
অক্টোবর ১, ২০১৮ ৯:১৪ অপরাহ্ণ

রাজশাহীতে সড়ক দুর্ঘটনায় শিশু নিহত হওয়ার ঘটনায় ট্রাক চালক জীবন ও মালিক বাবুর জামিন বাতিল করে কারাগারে পাঠানোর প্রতিবাদে হঠাৎ করেই রাস্তার মধ্যে ট্রাক রেখে অবরোধ শুরু করে ট্রাক শ্রমিকরা। সোমবার দুপুর আড়াইটা থেকে তারা একযোগে নগরীর চারটি পয়েন্টে অবরোধ শুরু করে। দুপুর আড়াইটা থেকে সাড়ে ৩টা পর্যন্ত অবরোধ করে রাখে। পরে রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামানের আশ্বাসে তারা অবরোধ তুলে নিলে রাস্তায় যানবাহন চলাচল স্বাভাবিক হয়।

চারটি পয়েন্ট হলো, কাশিয়াডাঙ্গা মোড়, নওদাপাড়া আমচত্বর মোড়, রেলগেট ও তালাইমারী। এ সময় দেশের বিভিন্ন স্থান থেকে ছেড়ে আসা যানবাহন রাস্তায় আঁটকে যায়। যার কারণে যানজট লেগে যায়। গরমের মধ্যে বাসসহ অন্যান্য যাত্রীরা ভোগান্তির মধ্যে পড়েন।

ট্রাক শ্রমিকরা জানান, কিছুদিন আগে রাজশাহীর পবা উপজেলার বালিয়া এলাকায় সড়ক দুর্ঘটনায় এক শিশু নিহত হয়। ওই ঘটনায় পরিবারের লোকজন মামলা করে। সেই মামলায় মালিক বাবু ও চালক জীবন রাজশাহীর আদালতে হাজির হয়ে জামিন নিতে গেলে আদালত তাদের জামিন বাতিল করে কারাগারে পাঠানোর নির্দেশ দেয়।
তাদের কারাগারে পাঠানোর প্রতিবাদে ট্রাক শ্রমিকরা একযোগে রাস্তা অবরোধ করে রাখে। পরে মেয়রের আশ্বাসে তারা অবরোধ তুলে নেয়।

এ বিষয়ে নগরীর কাশিয়াডাঙ্গা থানার ওসি রবিউল ইসলাম বলেন, শিশু নিহত হওয়ার ঘটনায় নিহত শিশুর
দাদা আলম তিনজনকে আসামী করে মামলা দায়ের করে। সেই মামলায় আদালত তাদের জামিন নামঞ্জুর করায় ট্রাক চালকরা অবরোধ করে। পরে যানবাহন চলাচল স্বাভাবিক হয়।

Leave A Reply

Your email address will not be published.

সর্বশেষ পাওয়া