কিশোরগঞ্জে জাতীয় উন্নয়ন মেলার উদ্বোধন

শফিক কবীর । স্টাফ রিপোর্টার , কিশোরগঞ্জ
অক্টোবর ৪, ২০১৮ ২:১১ অপরাহ্ণ

কিশোরগঞ্জ জেলা প্রশাসনের আয়োজনে ৪ থেকে ৬ অক্টোবর ৩ দিনব্যাপী ৪র্থ জাতীয় উন্নয়ন মেলার উদ্বোধন করা হয়েছে।

সকাল ৯টায় কিশোরগঞ্জ পুরাতন স্টেডিয়াম হতে বিশাল বর্নাঢ্য একটি উদ্বোধনী শোভাযাত্রা শহরের প্রধান প্রধান সড়ক পদক্ষিন করে পুনরায় স্টেডিয়ামে এসে শেষ করে। সকাল ১০ টায় সারাদেশের মতো কিশোরগঞ্জেও ভিডিও কনফারেন্সের মাধ্যমে মাননীয় প্রধান মন্ত্রী জননেত্রী শেখ হাসিনা মেলার উদ্বোধন ঘোষনা করেন।

এবারের মেলায় জেলার সরকারি/বেসরকারি সংস্থার সর্বমোট ১৭০ টি স্টল নিজ নিজ ব্যানারে সজ্জিত করে সর্বোচ্চ সেবা প্রদানে প্রতিযোগীতায় অংশ গ্রহন করে। বেলা ১২ টায় জেলা প্রশাসক মোঃ সারওয়ার মুর্শেদ চৌধুরীর সভাপতিত্বে, মাননীয় প্রধান মন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ১০টি বিশেষ উদ্যোগে উপর আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাননীয় সংসদ সদস্য দিলারা বেগম আছমা। বিশেষ অতিথি হিসেবে অংশ গ্রহণ করেন জেলা পুলিশ সুপার মাশরুকুর রহমান খালেদ (বিপিএম) , জেলা আওয়ামিলীগের সভাপতি এড: কামরুল আহসান শাহজাহান, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) তরফদার মোঃ আক্তার জামীল, জেলা সিভিল সার্জন ডাঃ হাবিবুর রহমান, সাবেক জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মোঃ আসাদ উল্লাহ।

আলোচনা সভায় বক্তব্য রাখেন জেলা প্রেস ক্লাবের সভাপতি মোস্তফা কামাল,সাংবাদিক সাইফুল হক মোল্লা দুলু, ভাইস চেয়ারম্যান মামুন আল মাসুদ খান, জেলা কৃষক লীগের সাধারন সম্পাদক আনোয়ার হোসেন বাচ্চু, নারীনেত্রী বিলকিস বেগম প্রমুখ। তাছাড়া মেলাকে আরো আকর্ষনীয় করতে আয়োজন করা হয়েছে গ্রামীন খেলাধুলা,কুইজ,ছড়া ও কবিতা আবৃত্তি প্রতিযোগিতা এবং স্থানীয় বেতার ও টিভি শিল্পীদের অংশ গ্রহনে বিভিন্ন সাংস্কৃতিক অনুষ্টান অনুষ্ঠিত হয়।

 

Comments are closed.

LATEST NEWS