দেশের খবর - October 4, 2018

ময়মনসিংহ ভলান্টিয়ার্স ফেস্টিভ্যাল-২০১৮ পক্ষ থেকে স্বেচ্ছাসেবী সংবর্ধনা

বাংলার অসহায়-হতদরিদ্র মানুষের বিপদের সঙ্গী, সামাজিক উপকার ও কর্মকান্ডে  নিয়োজিত সংগঠন বাংলাদেশ আকাঙ্খা ফাউন্ডেশন ময়মনসিংহের উদ্যোগে জেলার বিভিন্ন স্বেচ্ছাসেবক সংঘঠনের সমন্বয়ে ময়মনসিংহ ভলান্টিয়ার্স ফেস্টিভ্যাল -২০১৮ বুধবার বিকাল ৩ ঘটিকায় ময়মনসিংহ মেডিকেল কলেজ অডিটোরিয়ামে অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন স্বাধীনতা চিকিৎসক পরিষদ (স্বাচিপ) এর মহাসচিব,  অধ্যাপক ডাঃ এম এ আজিজ। তিনি বলেন- স্বেচ্ছায়শ্রম পৃথিবীর সবচেয়ে বৃহৎ একটি মহৎ কাজ আর স্বেচ্ছাসেবকরা দেশের উন্নয়নের চাবিকাটি। তিনি দেশের উন্নয়নে সকল স্বেচ্ছাসেবকদের স্বেচ্ছায়শ্রমদিয়ে জননেত্রী শেখ হাসিনার চলমান উন্নয়ন কে আরো তরান্নিত করতে সকলের প্রতি আহবান জানান।

আকাঙ্খা ফাউন্ডেশনের সদস্য মেহেদী হাসান আব্দুল্লাহ এর সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন- স্বেচ্ছাসেবী সংগঠনে পরিবর্তন চাই এর চেয়ারম্যান ফিদা হক ও জেলা নাগরিক আন্দোলনের সভাপতি ও জেলা আইনজীবি সমিতির একাধিকবারের সভাপতি এডঃ আনিছুর রহমান খান, বিপিএমপিএ ময়মনসিংহের সভাপতি ডাঃ হরিশংকর দাস,সংঘঠনের উপদেষ্টা ও বিপিএমপি ময়মনসিংহেরর সাধারন সম্পাদক ডাঃ এইচ  এ গোলন্দাজ তারা,ডাঃ ফজলুল হক পাঠান,ডাঃ একে এম আবুল হোসেন,জেলা যুবলীগের যুগ্ম-আহবায়ক এইচ এম ফারুক,কবি এম আর মুঞ্জুর, দৈনিক আলোকিত সকাল এর স্টাফ রিপোর্টার ও মুক্তিযোদ্ধার কন্ঠের ময়মনসিংহ প্রতিনিধি নজরুল ইসলাম জুয়েলসহ আরো ময়মনসিংহ স্থানীয় সাংবাদিক বৃন্দ এবং আকাঙ্খা ফাউন্ডেশনের চেয়ারম্যান আব্দুল্লাহ আল হাসান, ফাউন্ডেশনটির  ঢাকা এর সাধারন সম্পাদক কে এস এম জামান তাসিন,মময়মনসিংহ শাখার সভাপতি বিপ্লব, সাধারন সম্পাদক আরাফাত রহমান প্রমুখ।

উক্ত অনুষ্ঠানে জেলায় নিয়োজিত ৫৭ টি স্বেচ্ছাসেবক সংঘঠনের নেতৃবৃন্দ ও সদস্যরা অংশ গ্রহন করেন।পরে মাহিদুল ইসলাম অয়নকে সভাপতি ও কে আর কবির আকনৃদকে সাধারন সম্পাদক করে আকাঙ্খা ফাউন্ডেশনের ময়মনসিংহ কমিটি এবং রবিউল হাসান বিপ্লবকে সভাপতি ও ফারদিল হাসান রুমিও কে সাধারন সম্পাদক করে সেন্ট্রাল কমিটি ঘোষনা করা হয়।

 


আরও পড়ুন