muktijoddhar kantho logo l o a d i n g

দেশের খবর

ডিমলায় জাতীয় উন্নয়ন মেলা উদ্বোধন

আজ উন্নয়নের অভিযাত্রায় অদম্য বাংলাদেশ এই প্রতিপাদ্য নিয়ে সারা দেশের সাথে ডিমলা উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ চত্ত্বরে ৪-৬ অক্টোবর পর্যন্ত ৪র্থ জাতীয় উন্নয়ন মেলা-২০১৮ এর শুভ উদ্বোধন করা হয়।

এ উপলক্ষ্যে একটি বিশাল বর্ণাঢ্য র‌্যালী শহরের প্রধান সড়ক প্রদক্ষীণ করে ও মেলা প্রাঙ্গনে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোছাঃ নাজমুন নাহার এর সভাপতিত্বে একটি আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উক্ত আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন- নীলফামারী-১ এর সংসদ সদস্য-বীর মুক্তিযোদ্ধা আফতাব উদ্দিন সরকার, বিশেষ অতিথি হিসাবে ছিলেন- উপজেলা পরিষদ চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা তবিবুল ইসলাম। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন- ডিমলা থানার অফিসার ইনচার্জ মফিজ উদ্দিন শেখ, সহকারী অধ্যক্ষ মোঃ আব্দুল হক, জেলা পরিষদ স্কুল এন্ড কলেজ, ডিমলা সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়,ডিমলা উপজেলা কৃষি কর্মকর্তা- মোঃ সেকেন্দার আলী, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার- মোঃ আব্দুল হালিম , উপজেলা প্রাণি সম্পদ কর্মকর্তা- রেজাউল হাসান এবং ডিমলা সদর ইউ.পি চেয়ারম্যান- আবুল কাসেম সরকার সহ অন্যান্য ৯টি ইউনিয়নের চেয়ারম্যানবৃন্দ ও স্থানীয় সাংবাদিক, শিক্ষক, আলোচনা সভায় বিভিন্ন স্তরের সুধীজন উপস্থিত ছিলেন। মেলায় কৃষি বিভাগ, বিদ্যুৎ বিভাগ, স্থানীয় সরকার ও প্রকৌশল , অর্থ বিভাগ, নির্বাচন অফিস, একটি বাড়ি একটি খামার, ভূমি প্রশাসন, পানি উন্নয়ন বোর্ড ডালিয়া, বন বিভাগ, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, ফায়ার সার্ভিস, দূর্যোগ ব্যবস্থাপনা, বিআরডিবি, পল্লী-শ্রী রিকল প্রকল্প, তথ্য প্রযুক্তি সহ ৫২ টি স্টল অংশগ্রহন করেন।

আলোচনা সভায় প্রধান অতিথি বলেন- বর্তমান সরকারের প্রধান মন্ত্রীর অভৌতপূর্ণ উন্নয়নে দেশের মানুষ আজ মহা সুখে আছে। আমরা আশা করি পুনরায় শেখ হাসিনা নির্বাচিত হয়ে আবার আমাদের প্রধান মন্ত্রী হবেন ইনশাআল্লাহ।

 

Tags: