রাবির ভর্তি পরীক্ষার সময়সূচী প্রকাশ

পাপন সরকার শুভ্র , রাজশাহী
অক্টোবর ৫, ২০১৮ ৩:৫৫ অপরাহ্ণ

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ২০১৮-১৯ শিক্ষাবর্ষের অনার্স (সম্মান) প্রথম বর্ষের ভর্তি পরীক্ষার সময়সূচী প্রকাশ করা হয়েছে। প্রকাশিত সূচী অনুযায়ী ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে ২২ ও ২৩ অক্টোবর। প্রতিদিন সকাল ৮টা থেকে বিকেল ৫:৩০ মিনিট পর্যন্ত ১ ঘন্টার মোট ৫টি পরীক্ষা অনুষ্ঠিত হবে। বৃহস্পতিবার বিকেলে বিশ্ববিদ্যালয় জনসংযোগ দপ্তরের প্রশাসক ড. প্রভাষ কুমার কর্মকার এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান ।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, ২২ অক্টোবর সোমবার সকাল ৮ টা থেকে ৯ টা পর্যন্ত সি ইউনিটের অধীন (১০০০১ থেকে ২৫৩৭৮) রোলধারী শিক্ষার্থীদের পরীক্ষা অনুষ্ঠিত হবে। একই দিন সকাল ১০ টা থেকে ১১ টা পর্যন্ত একই ইউনিটের (২৫৩৭৯ থেকে ৪০৭৫৫ ও ৫০০০১ থেকে ৫০২৫৪) নং রোলধারী, দুপুর ১২ টা থেকে ১ টা পর্যন্ত ‘ডি’ ইউনিটের অধীন (১০০০১ থেকে ২৩৮৯৮ ও ৫০০০১ থেকে ৫১৫৪৮) নং রোলধারী, দুপুর আড়াইটা থেকে সাড়ে ৩ টা পর্যন্ত ডি ইউনিটের অধীন (২৩৮৯৯ থেকে ৩৭৭৯৫ ও ৫১৫৪৯ থেকে ৫৩০৯৫) নং রোলধারী এবং বিকেল সাড়ে ৪ টা থেকে সাড়ে ৫ টা পর্যন্ত বি ইউনিটের অধীন (১০০০১ থেকে ২১৪৩০) নং রোলধারী শিক্ষার্থীদের পরীক্ষা অনুষ্ঠিত হবে।

এদিকে দ্বিতীয় দিন ২৩ অক্টোবর মঙ্গলবার সকাল ৮ টা থেকে ৯ টা পর্যন্ত বি ইউনিটের অধীন (৫০০০১ থেকে ৬৩৩৭৩) নং রোলধারী, সকাল ১০ টা থেকে ১১ টা পর্যন্ত ই ইউনিটের অধীন (১০০০১- ২৫১৯৮) নং রোলধারী, দুপুর ১২ টা থেকে ১ টা পর্যন্ত একই ইউনিটের (২৫১৯৯ থেকে ৪০৩৯৬) নং রোলধারী, দুপুর আড়াইটা থেকে সাড়ে ৩ টা পর্যন্ত এ ইউনিটের অধীন (১০০০১ থেকে ২৫৩২৬) নং রোলধারী, এবং বিকেল সাড়ে ৪ টা থেকে সাড়ে ৫ টা পর্যন্ত একই ইউনিটের (২৫৩২৭ থেকে ৪০৬৫২) রোলধারী
শিক্ষার্থীদের পরীক্ষার মাধ্যমে ভর্তি পরীক্ষা শেষ হবে।

 

Comments are closed.

LATEST NEWS