খেলার খবর - অক্টোবর ৭, ২০১৮

আলাভেসের কাছে রিয়ালের হার

হতাশার বৃত্তে ঘুরপাক খাচ্ছে রিয়াল মাদ্রিদ। ৩৩ বছরে প্রথমবার টানা চার ম্যাচ গোলহীন থাকল তারা। দ্বিতীয়ার্ধে ইনজুরি সময়ের লক্ষ্যভেদে ১-০ গোলে দেপোর্তিভো আলাভেস হারায় রিয়ালকে।

এনিয়ে সব ধরনের প্রতিযোগিতায় ৪ ম্যাচো জয়হীন রিয়াল, তিনটিতেই হার। সেভিয়ার কাছে লা লিগায় হারের পর অ্যাতলেতিকো মাদ্রিদের সঙ্গে গোলশূন্য ড্র করে তারা। সবশেষ চ্যাম্পিয়নস লিগে সিএসকেএ মস্কোর মাঠে হেরে যায় তারা। ওই দুর্দশা এখনও কাটিয়ে উঠতে পারেনি রিয়াল। আলাভেসের বিপক্ষে বিরতির পর ইনজুরি সময়ের পঞ্চম মিনিটে মানু গার্সিয়ার শট ক্রসবারে লাগে। ফিরতি হেডে তিনি লক্ষ্যভেদ করেন।

এই হারের পর রিয়াল কোচে হুলেপ লোপেতেগি বলেছেন, ‘এই মুহূর্তটা খুব কঠিন। এজন্য কোচ সবার আগে দায়ী। মাঝেমধ্যে অবস্থা তোমার পক্ষে যাবে, আবার কখনও যাবে না। সবচেয়ে গুরুত্বপূর্ণ ব্যাপার হলো খেলোয়াড়দের মধ্যে একতা থাকা এবং আশা করি আমরা আবারও গোল করতে পারব।’

এই জয়ে এক লাফে টেবিলের ৩ নম্বরে উঠে গেছে আলাভেস। ৮ ম্যাচে বার্সার সমান ১৪ পয়েন্ট তাদের। একই পয়েন্টে গোল গড়ে এগিয়ে থেকে দুই নম্বরে রিয়াল। কিন্তু তারা একবারে চার নম্বরে নেমে যেতে পারে বার্সেলোনা, সেভিয়া ও অ্যাতলেতিকো মাদ্রিদের সবাই রবিবার জিতলে। সূত্র- গোল ডটকম।

 


আরও পড়ুন