ঢাকাগামী বড় অস্ত্রের চালান রাজশাহীতে আটক

পাপন সরকার শুভ্র , রাজশাহী
অক্টোবর ৭, ২০১৮ ৯:৫০ পূর্বাহ্ণ

রাজশাহীতে অস্ত্রের একটি বড় চালান উদ্ধার করেছে র্যাব। শনিবার রাত সোয়া ৯টার দিকে র্যাব-৫ এর একটি দল রাজশাহীর সপুরায় বিসিক শিল্প নগরী এলাকায় একটি বাড়িতে অভিযান চালিয়ে এ অস্ত্রের চালান উদ্ধার করে।

এ সময় গ্রেপ্তার করা হয় ইমরান আলী (৪৫) নামের এক অস্ত্র ব্যবসায়ীকে। তার কাছ থেকে ছয়টি বিদেশী পিস্তল, নয়টি ম্যাগজিন
ও ৭৫ রাউন্ড উদ্ধার করা হয়েছে বলে জানান র্যাব-৫ এর উপ-অধিনায়ক মেজর আশরাফুল ইসলাম।গ্রেপ্তার ইমরান আলী চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার কানসাট।

মেজর আশরাফুল ইসলাম জানান, ইমরান আর্ন্তজাতিক অস্ত্র চোরাচালান সিন্ডিকেটের সঙ্গে জড়িত। শনিবার সে অস্ত্রগুলো চাঁপাইনবাবগঞ্জ থেকে ঢাকায় যাচ্ছিল। পথে অস্ত্রগুলো নিয়ে রাজশাহীর সপুরা এলাকার গার্ডেন ভিউ নামের তার এক আত্মীয়র বাড়িতে উঠে। সেখান থেকে রাতে তার ঢাকার উদেশ্যে রওনা দেয়ার কথা ছিল।

মেজর আশরাফুল বলেন, রাজশাহীর উপর দিয়ে একটি অস্ত্রের চালান ঢাকায় যাবে এ ধরণের তথ্য র্যাবের কাছে আগে থেকেই ছিল। র্যাব এ চালান ধরতে ব্যাপক অনুসন্ধানে নামে। এক পর্যায়ে ইমরানকে সনাক্ত করে র্যাবের গোয়েন্দা দল তার পিছু নেয়। রাত ৮টার দিকে ইমরান ওই বাড়িতে প্রবেশ করলে র্যাব বাড়িটি ঘরে ফেলে।

পরে র্যাবের কর্মকর্তারা গিয়ে ওই বাড়িতে তল্লাশী করে ছয়টি বিদেশী পিস্তল, নয়টি ম্যাগজিন ও ৭৫ রাউন্ড গুলি পাওয়া যায়। এ সময় ইমরানকে গ্রেপ্তার করা হয়।

 

 

1 Comment
  1. address says

    I just want to mention I am all new to weblog and really loved your blog site. Probably I’m planning to bookmark your blog post . You actually come with exceptional articles and reviews. Regards for revealing your web site.

Comments are closed.

সর্বশেষ পাওয়া