কিশোরগঞ্জ সদর - অক্টোবর ৯, ২০১৮ ৪:২৮ অপরাহ্ণ

রাষ্ট্রপতি আবদুল হামিদকে কিশোরগঞ্জের আইনজীবীদের সংবর্ধনা

রাষ্ট্রপতি মোঃ আবদুল হামিদকে সংবর্ধনায় দিয়েছে কিশোরগঞ্জের আইনজীবীরা। মঙ্গলবার সকালে রাষ্ট্রপতির দীর্ঘ বছরের স্মৃতি বিজড়িত কিশোরগঞ্জ জেলা জজ কোর্টে এ সংবর্ধনা প্রদান করা হয়।

কিশোরগঞ্জ জেলা আইনজীবী সমিতির আয়োজনে সংবর্ধনা ও আলোচনাসভায় সভাপতিত্ব করেন বারের সভাপতি প্রিন্সিপাল এম এ রশীদ। বিশেষ অতিথি ছিলেন আইনমন্ত্রী আনিসুল হক। বক্তব্য রাখেন কিশোরগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান মোঃ জিল্লুর রহমান, জেলা ও দায়রা জজ বীরমুক্তিযোদ্ধা মাহবুবুল ইসলাম, আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট শহীদুল ইসলাম শহীদ প্রমুখ।

রাষ্ট্রপতি মোঃ আবদুল হামিদকে একটি মানপত্র ও ক্রেষ্ট এবং ফুলেল সংবর্ধনা প্রদান করা হয়। সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যকালে রাষ্ট্রপতি অ্যাডভোকেট মোঃ আবদুল হামিদ ফেলে আসা জীবনের নানা স্মৃতি তুলে ধরেন। তিনি বলেন রাজনীতির পাশাপাশি আইনী পেশায় নিয়োজিত ছিলাম এই কোর্টে দীর্ঘ বছর। বর্তমানে রাষ্ট্রপতি হওয়ায় আপনাদের সহকর্মীদের থেকে দুরে থাকলেও মনটা সব সময় কাছেই থাকে। পরে তিনি জজ কোর্টের প্রধান ফটকের শুভ উদ্বোধন করেন এবং বৃক্ষ রোপণ করেন। এছাড়াও তিনি জজ কোর্টের তৃতীয়তলা সম্প্রসারিত ভবনের উদ্বোধন করেন।

 

২ Comments

  1. I just wanted to compose a quick message so as to express gratitude to you for all the wonderful tricks you are showing on this site. My prolonged internet research has at the end of the day been honored with reasonable know-how to share with my companions. I ‘d say that we website visitors actually are undeniably fortunate to be in a superb community with so many perfect people with helpful techniques. I feel very lucky to have used your entire webpage and look forward to plenty of more cool minutes reading here. Thank you once more for all the details.

Comments are closed.