ময়মনসিংহে দুই মাদক ব্যবসায়ী ও জুয়াড়িসহ আটক ৫

নজরুল ইসলাম জুয়েল , ময়মনসিংহ
অক্টোবর ১০, ২০১৮ ২:৪২ অপরাহ্ণ

ময়মনসিংহ জেলা গোয়ন্দা পুলিশের (ডিবি) পৃতক অভিযানে পরিচালনা করে দুই মাদক ব্যবসায়ী ও জুয়াড়িসহ ৫জনকে গ্রেফতার করেছে।

গ্রেফতারকৃতরা হলো মন্তাজ মীর(৪০), বাবুল মিয়া (২৮),শামছুল হক(২৬), ইদ্রিছ আলীয়(৫০) ও সাহা আলী(৪৫)। এ সময় তাদের কাছ থেকে ৪ বোতল মদ, আধা কেজি গাজা ও জুয়ার সামগ্রী উদ্ধার করা হয়েছে। উদ্ধারকৃতদেরকে পৃথক মামলায় মঙ্গলবার আদালতে প্রেরণ করা হয়েছে।

ডিবি পুলিশ সুত্রে জানা গেছে, পুলিশ সুপার শাহ আবিদ হোসেনের নির্দেশে ডিবি পুলিশ ওসি শাহ কামাল আকন্দের নেতৃত্বে আইন শৃংখলা নিয়ন্ত্রণ ও মাদক উদ্ধারে নিয়মিত অভিযান পরিচালনা করে আসছে। অভিযানে শহরের পুরাতন পুলিশ কাব রোড এলাকা থেকে ৪ বোতল মদসহ চিহ্নিত মাদক ব্যবসায়ী মন্তাজ মীরকে গ্রেফতার করা হয়। তার বিরুদ্ধে কোতোয়ালী মডেল থানায় মামলা নং-২৪ তাং ০৯/১০/১৮ দায়ের করা হয়।  ফুলপুর থানা এলাকায় অপর এক অভিযানে মাদক ব্যবসায়ী বাবুল মিয়া গ্রেফতার করে পুলিশ।

এছাড়া ফুলবাড়ীয়ার কালিবাজাইল এলাকা থেকে জুয়া খেলারত অবস্থায় ইদ্রিছ আলী, শামছুল হক ও শাহা আলী ফকির নামে তিন জুয়াড়িকে গ্রেফতার করে। এ জুয়ার সামগ্রী ও নগদ অর্থ উদ্ধার করা হয়। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে পৃথক মামলা দায়েরসহ তাদেরকে আদালতে প্রেরণ করা হয়েছে। এসআই আনোয়ার হোসেন, মোবারক, আব্দুল লতিফ, মাসুদ জামালীসহ অন্যান্যরা এ অভিযান পরিচালনা করেন। ডিবির ওসি শাহ কামাল জানান, নিয়মিত অভিযানের অংশ হিসাবে এ অভিযান চলছে। যা অব্যাহত থাকবে।

 

Leave A Reply

Your email address will not be published.

সর্বশেষ পাওয়া