নান্দাইলে সৌদি প্রবাসী বিএনপি নেতা গ্রেফতার

নজরুল ইসলাম জুয়েল , ময়মনসিংহ
অক্টোবর ১১, ২০১৮ ৩:৫৬ অপরাহ্ণ

ময়মনসিংহের নান্দাইল উপজেলা থেকে নাশকতার পরিকল্পনার অভিযোগে সৌদি প্রবাসী জাতীয়তাবাদী বিএনপির নেতা এ কে এম রফিকুল ইসলামকে আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার (১১ অক্টোবর) বেলা সাড়ে ১১টার দিকে উপজেলা শহরের ভুমি অফিসের সামনে থেকে রফিকুলকে আটক করা হয়।গৌরীপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ইঞ্জিঃ শাকের হোসেন সিদ্দিকী এই খবরের সত্যতা নিশ্চিত করেছেন।

পুলিশের এই কর্মকর্তা দাবি করেন, রফিকুল নাশকতার পরিকল্পনা করছিলেন। তাই তাঁকে আটক করা হয়েছে। তাঁর বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়া হচ্ছে বলেও জানিয়েছেন।এ বিষয়ে ময়মনসিংহ উত্তর জেলা বিএনপির একাংশের সাধারণ সম্পাদক মোতাহার হোসেন তালুকদার বলেন, রফিকুল ইসলাম সৌদি আরব পূর্বাঞ্চল জাতীয়তাবাদী বিএনপির সভাপতি।

ঘটনার প্রত্যক্ষদর্শী স্থানীয় সাংবাদিক ফজলুল হক ভূঁইয়া জানান, রফিকুল ইসলাম ব্যক্তিগত গাড়িতে করে নান্দাইলের নিজ বাসায় যাচ্ছিলেন। নান্দাইল বাজারের ভুমি অফিসের সামনে পৌছলে পুলিশ তাঁর গাড়ির গতিরোধ করে। গাড়ি থামানোর পর পুলিশ রফিকুল ইসলামকে টেনেহিঁচড়ে গাড়ি থেকে নামিয়ে নেয়। জাতীয় সংসদে নান্দাইল আসন থেকে বিএনপির মনোনয়ন প্রত্যাশী এই নেতা আজ দুপুরে তাঁর বাসায় সাংবাদিকদের সঙ্গে একটি মতবিনিময় সভা ডেকে ছিলেন বলেও জানান এই গনমাধ্যমকর্মী।

Comments are closed.

LATEST NEWS