সুনামগঞ্জ থেকে মোহনগঞ্জ পর্যন্ত রেললাইস সম্প্রসারণ করা হবে : প্রতিমন্ত্রী এমএ মান্নান

প্রতিনিধি , মুক্তিযোদ্ধার কন্ঠ
অক্টোবর ১১, ২০১৮ ৮:৪১ অপরাহ্ণ

মবিনুর মিয়া, তাহিরপুর (সুনামগঞ্জ) প্রতিনিধি : অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এমএ মান্নান বলেছেন,আবার আওয়ামীলীগ সরকার গঠন করলে সুনামগঞ্জ থেকে মোহনগঞ্জ পর্যন্ত রেললাইন সম্প্রসারন করা হবে। আমিও হাওরপাড়ের মানুষ,সাতার কেটেছি নৌকায় করে স্কুলে গিয়াছি আমাদের বাপ দাদারাও হাওরের দুর্যোগ মোকাবেলা করেছেন চৈত্র মাসে যখন আকাশ ডাকত তখন তাদের চোখে কান্না দেখেছি দুযোগে তারা শাপলা শালুক খেয়ে জীবন যাপন করেছেন।

তিনি বলেন, টাঙ্গুয়া হাওরের হানিয়া কলমা বিল ইজারা বাতিলের জন্য তিনি সরকারের উচ্চ পর্যায়ে আলোচনা করবেন বলে তিনি সভায় জানান।

বৃহস্পতিবার দুপুরে তাহিরপুর উপজেলার শ্রীপুর দক্ষিন ইউনিয়নের মোয়াজ্জেমপুর উচ্চ বিদ্যালয় মাঠে হাওরের জেলে ও কৃষক সম্মেলনে পরিবেশ ও হাওর উন্নয়ন সংস্থার সভাপতি কাসমির রেজার সভাপতিত্বে সাধারন সম্পাদক পিযুষ রঞ্জন পুরকায়স্থ টিটুর সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। সভার শুরুতেই ভিডিও বার্তায় সম্মেলন উদ্ভোধন করেন হাওরবান্ধব মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন সুনামগঞ্জ-১ আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসের রতন,সুনামগঞ্জ জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল আহাদ,পুলিশ সুপার মোঃ বরকতুল্লাহ খান,এলএআরডির নির্বাহী পরিচালক রওশন জাহান,সুনামগঞ্জ জেলা পরিষদ সদস্য শামীম আহমদ মুরাদ,তাহিরপুর উপজেলা আওয়ামীলীগ যুগ্ম সাধারন সম্পাদক আমিনুল ইসলাম,শ্রীপুর দক্ষিন ইউপি চেয়ারম্যান বিশ্বজিত সরকার,তাহিরপুর উপজেলা যুবলীগ আহবায়ক হাফিজ উদ্দিন,সাবেক যুগ্ম আহবায়ক অনুপম রায় প্রমূখ।

 

1 Comment
  1. check that says

    I just want to tell you that I’m beginner to weblog and really savored you’re web page. Almost certainly I’m planning to bookmark your blog post . You certainly have wonderful writings. Appreciate it for sharing with us your webpage.

Comments are closed.

সর্বশেষ পাওয়া