দেশের খবর - October 12, 2018

ময়মনসিংহ নলদিঘী বিল থেকে গার্মেন্টস কর্মীর লাশ উদ্ধার

ময়মনসিংহের তারাকান্দা উপজেলায় বিল থেকে আব্দুল কাইয়ুম (৪০) নামে এক গার্মেন্টস কর্মীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তবে স্থানীয় পুলিশ মৃত্যুটি রহস্যজনক বলে ধারনা করছে। নিহত যুবক উপজেলার বানিহালা ইউনিয়নের লাউটিয়া চড়েরভিটা গ্রামের আব্দুল জব্বারের ছেলে বলে জানা গেছে।

শুক্রবার (১২ অক্টেবর) সকালে উপজেলার নলদিঘী বিল থেকে কাইয়ুমের মরদেহ উদ্ধার করা হয়।

এ ব্যাপারে কাইয়ুমের বাবা আব্দুল জব্বার ও ছোট ভাই আব্দুল হাইয়ুম জানায়, গত ৩ বছর ধরে কাইয়ুম গাজীপুরের শ্রীপুর উপজেলার মাওনা এলাকায় একটি গার্মেন্টস ফ্যাক্টরীতে পোষাক শ্রমিক হিসেবে কাজ করতো। গত কোরবানি ঈদের ছুটি কাটিয়ে আবার বাড়ি থেকে কাজে চলে যায়। কিন্তু গত বৃহস্পতিবার (১১ অক্টোবর) রাত ৯ টায় কাইয়ুম বাড়িতে ফোন দিয়ে জানান সে বাড়িতে আসছে। পরে আর সে রাতে বাড়ি ফিরেনি। তবে ভাগ্যের কি নির্মম পরিহাস আজ সকালে কাইয়ুমের মরদেহ পুলিশ উদ্ধার করে। খবর পেয়ে আমরা থানায় এসে লাশ শনাক্ত করেছি।

তারাকান্দা থানার ভারপ্রাপ্ত অফিসার ইনচার্জ মুহাম্মদ মাহাবুবুল হক এই খবরের সত্যতা নিশ্চিত করে জানান, উপজেলার নলদিঘী বিলের কাঁদা পানিতে কাইয়ুমের মরদেহ দেখে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তার মরদেহ উদ্ধার করে থানা হেফাজতে নিয়ে আসে। কিভাবে তার মৃত্যু হয়েছে তা ময়নাতদন্তের পর নিশ্চিত হওয়া যাবে। মৃত্যুর রহস্য এখনি বলা যাচ্ছে না। আজ দুপুরে মরদেহ ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে বলেও জানিয়েছেন পুলিশের এই কর্মকর্তা।


আরও পড়ুন