গফরগাঁওয়ে বড় ভাইয়ের হাতে ছোট ভাই খুন

ক্রাইম রিপোর্ট , মুক্তিযোদ্ধার কন্ঠ
অক্টোবর ১৩, ২০১৮ ১১:৩৮ পূর্বাহ্ণ

ময়মনসিংহের গফরগাঁও উপজলায় জমির সীমানা বিরোধের জেরে বড় ভাই বদরুল আলমের (৫৫) হাতে ছোট ভাই আব্দুল আওয়াল (৪২) খুন হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। তারা উপজেলার চরআলগী ইউনিয়নের নয়াপাড়া গ্রামের মৃত আব্দুর রহমানের ছেলে বলে জানা গেছে।

শুক্রবার (১২ অক্টোবর) সকালে চিকিৎসাধীন অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে আওয়াল মৃত্যুবরণ করেন। এরআগে বৃহস্পতিবার (১১ অক্টোবর ) সকালে জমি সংক্রান্ত বিরোধ নিয়ে ভাইদের মধ্যে মারামারির ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী ও এলাকাবাসী সূত্রে জানা যায়, গফরগাঁও পৌর শহরের ষোলহাসিয়া মৌজাতে অবস্থিত জমির সীমানা নিয়ে একই উপজেলার চরআলগী ইউনিয়নের নয়াপাড়া গ্রামের মৃত আব্দুর রহমানের পাঁচ ছেলে নূরুল ইসলাম (৬০), বদরুল আলম (৫৫), শাহজাহান (৪৭), আব্দুল আওয়াল (৪২), জুয়েল (৩০) এর মধ্যে বেশ কিছুদিন ধরে দ্বন্দ্ব চলছিল। পরে গত বৃহস্পতিবার সকালে জুয়েল, আব্দুল আওয়াল, শাহজাহান বিরোধপূর্ণ জমিতে গাছ লাগাতে গেলে পাঁচ সহোদরের মধ্যে ব্যাপক ঝগড়া বাঁধে। তখন এক পর্যায়ে লোহার রড ও লাঠি দিয়ে বড় ভাই বদরুল ছোট ভাই আওয়ালসহ অন্যদেরকে আঘাত করে।

এ সময় আওয়াল, বদরুল আলম ও জুয়েল গুরুতর আহত হয়। পরে স্থানীয়রা তাদের গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। এরপর সেখান থেকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল সবাইকে উন্নত চিকিৎসার জন্য পাঠানো হয়। এদিকে আওয়ালের অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে রেফার্ড করেন চিকিৎসকরা। শুক্রবার সকালে চিকিৎসাধীন অবস্থায় আওয়ালের মৃত্যু হয় বলে পরিবারের সদস্যরা জানিয়েছেন।

গফরগাঁও থানার ওসি আব্দুল আহাদ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ‘পারিবারিক কলহে গত বৃহস্পতিবার সকালে ভাইদের মাঝে মারামারির ঘটনা ঘটেছে। আমি ছুটিতে ছিলাম। আজ দুপুরে শুনেছি ছোট ভাই আওয়াল ঢাকায় চিকিৎসাধীন অবস্থায় মারা গেছে। বিষয়টি জানার জন্য পুলিশ পাঠিয়েছি। এ ঘটনায় এখন পর্যন্ত কেউ কোন অভিযোগ করেনি। তবে অভিযোগ পেলে আইননুগ ব্যবস্থা নেয়া হবে বলেও পুলিশের এই কর্মকর্তা জানিয়েছেন।’

1 Comment
  1. over here says

    I simply want to say I am newbie to weblog and definitely liked your blog. Very likely I’m planning to bookmark your site . You really come with beneficial article content. Thanks a bunch for sharing with us your website.

Comments are closed.

সর্বশেষ পাওয়া