muktijoddhar kantho logo l o a d i n g

তাড়াইল

তাড়াইলে অসহায় নারীদের মাঝে শাড়ি বিতরণ

শারদীয় দুর্গোৎসবকে সামনে রেখে সেবামূলক সংগঠন এরশাদ উদ্দিন মানব কল্যাণ ফাউন্ডেশনের উদ্যোগে অসহায় ও দুস্থ্য নারীদের মধ্যে শাড়ি বিতরণ করা হয়েছে।

জানা যায়, আজ শনিবার বিকেল ৩ ঘটিকায় উপজেলার সাচাইল গ্রামের শ্রীশ্রী রাধা গোবিন্দ মন্দির প্রাঙ্গণে এক অনাড়ম্বর অনুষ্ঠানের মাধ্যমে উপজেলার ৭টি ইউনিয়নের গ্রাম থেকে আসা ২শত অসহায় ও দুস্থ্য নারীদের মধ্যে উক্ত সংগঠনের চেয়ারম্যান আলহাজ্ব এরশাদ উদ্দিন পূজার শাড়ি খাবারের প্যাকেট হাতে তুলে দেন।

উপজেলা গণতন্ত্রী পার্টির সভাপতি অধীর ভৌমিক মধু’র সভাপতিত্বে ও উপজেলা সেচ্ছাসেবক লীগের সভাপতি সাইফ উদ্দিন কাজল ইদ্রিসের সঞ্চালনায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন,উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি রবীন্দ্র সরকার,সম্পাদক মিশুক ভৌমিক,শ্রীশ্রী রাধা গোবিন্দ মন্দির কমিটির সভাপতি বংশীদাস সরকার,সম্পাদক প্রদীপ সরকার,সাংবাদিক মুকুট দাস মধু,এম এম রুহুল আমিন প্রমূখ।

আরো জানা যায়, উপজেলার ১৬ টি পূজা মণ্ডপে ৪ হাজার টাকা করে আর্থিক অনুদান বিতরণ করেন জেলার করিমগঞ্জ উপজেলা নিবাসী ফাউন্ডেশনের প্রধান পৃষ্ঠপোষক ও কিশোরগঞ্জ-৩ (তাড়াইল-করিমগঞ্জ) আসনের আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশি শিল্পপতি  আলহাজ্ব এরশাদ উদ্দিন।

Tags: