নিকলী - বাজিতপুর - অক্টোবর ১৪, ২০১৮

কিশোরগঞ্জ-৫ আসনে জাতীয় পার্টির প্রার্থী হতে চান স্বপ্নীল জারা

জাতীয় পার্টির সংসদ সদস্য (এমপি) প্রার্থী হতে চান নারী নেত্রী এ.আর স্বপ্নীল জারা আলী। আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে কিশোরগঞ্জ-৫ (বাজিতপুর-নিকলী) সংসদীয় আসনে ভোটযুদ্ধে অংশ নিতে চান তিনি। জাতীয় পার্টি (এরশাদ) এর যুব সংগঠন জাতীয় যুব সংহতি কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক পদের এই নারী নেত্রীর রয়েছে কর্মী প্রিয়তা। রাজধানীর কাকড়াইলস্থ জাতীয় পার্টির কেন্দ্রীয় কার্যালয়ে গেলেই দেখা মেলে স্বপ্নীল জারা আলীর। যেকারণে তৃনমূলের নেতাকর্মী থেকে শুরু কেন্দ্রীয় নেতাদের কাছে আস্থা গড়তে সক্ষম হয়েছেন তিনি। দলীয় কর্মসূচীতে র‌্যালি, সভা, সমাবেশে এ.আর স্বপ্নীল জারা আলীর প্রচারনা সবার নজরে পড়ে। তিনি নারী কর্মী সংগ্রহ করেন খুব সহজেই। কিশোরগঞ্জ জেলার বাজিতপুর উপজেলার ইন্দুরদাইর গ্রামের মৃত আবু ছিদ্দিক ভূইঞাঁর কন্যা স্বপ্নীল জারা আলী। রাজধানীর সরকারি বেগম বদরুন্নেছা মহিলা ডিগ্রি কলেজে বিএসএস অধ্যয়নরত অবস্থায় ২০১১ সালে জাতীয় যুব সংহতি কেন্দ্রীয় কমিটির আহবায়ক কমিটির সদস্য এবং পরে পূণাঙ্গ কমিটিতে মহিলা বিষয়ক সম্পাদিকা। এরপর থেকে একের পর সাংগঠনিক সফলতায় দক্ষতা দেখিয়ে বর্তমানে যুব সংহতি কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক পদে থাকলেও তিনি অবিবাহিত। জাতীয় যুব সংহতির তৃনমূল থেকে শুরু করে সকল পর্যায়ের নেতাদের পরিচিত। নারী কর্মীদের নেত্রী হিসেবেও ব্যাপক পরিচিতি বেড়েছে স্বপ্নীল জারা’র। তিনি একাদশ জাতীয় সংসদ নির্বাচনে কিশোরগঞ্জ-৫ (বাজিতপুর-নিকলী) সংসদীয় আসনে জাতীয় পার্টির সংসদ সদস্য (এমপি) প্রার্থী হতে চান। এই আসনে জাপার সক্রিয় কোনো সম্ভাব্য প্রার্থী নেই। তাই নিজ নির্বাচনী এলাকায় জাতীয় পার্টির উন্নয়ন কর্মকান্ড তুলে ধরে জনসংযোগ, উঠান বৈঠক, লিফলেট বিতরণ করে চলেছেন নারী নেত্রী এ.আর স্বপ্নীল জারা আলী।
এই নারী নেত্রী বলেন, জনগন পরিবর্তন চায়, আর ‘লাঙ্গল’ পরিবর্তনের মার্কা। দেশের মানুষ জাতীয় পার্টির পতাকাতলে এসেছে। পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদ স্যার আমাকে যোগ্য মনে করে দলীয় মনোনয়ন দিলে আমি প্রার্থী হব। যদি পার্টি থেকে আমাকে মনোনয়ন দেয়া হয়, তাহলে কিশোরগঞ্জ-৫ (বাজিতপুর-নিকলী) সংসদীয় আসনটি আমি পল্লীবন্ধু এরশাদ স্যারকে উপহার দিতে পারব।
নির্বাচিত হলে নির্বাচনী এলাকার কি কি উন্নয়ন করবেন এমন প্রশ্নের জবাবে স্বপ্নীল জারা বলেন, প্রথমত শিক্ষা সংস্কৃতির প্রতি গুরুত্ব দিব। এরপর আইনী শাসন প্রতিষ্ঠা করা, রাস্তাঘাট, কালভাট সহ সকল উন্নয়নের বিপ্লব ঘটানোর চেষ্টা করব।


আরও পড়ুন