muktijoddhar kantho logo l o a d i n g

দেশের খবর

চিরিরবন্দরে স্কুল ছাত্রীকে ধর্ষণের চেষ্টা, আটক ১

চিরিরবন্দরে স্কুল ছাত্রীকে জাপটে ধরে ধর্ষণ চেষ্টার অভিযোগে লম্পট যুবককে স্থানীয় জনতা আটক করে পুলিশে সোপর্দ করেছে। গতকাল শনিবার দুপুর দেড়টায় উপজেলার আউলিয়াপুকুর ইউনিয়নের মিত্রবাটি ভাঙ্গাচিরা নামক এলাকায় এ ঘটনা ঘটেছে।

সরেজমিনে ও পুলিশসুত্রে জানা গেছে, উপজেলার উত্তর ভোলানাথপুর উচ্চ বিদ্যালয়ের ১০ শ্রেণির টেষ্ট পরিক্ষার্থী ছাত্রী। কৃষি পরিক্ষা শেষে বাড়ি ফেরার পথে স্কুল থেকে আনুমানিক আড়াই কিলোমিটার দুরে বাড়ির কাছাকাছি পৌঁছামাত্র উত্তর ভোলানাথপুর গ্রামের আব্দুল মান্নানের ছেলে ট্রাক্টর শ্রমিক ও ১ সন্তানের জনক নওশাদ আলী (২২) ও একই গ্রামের চেতু মন্ডলের ছেলে মমিনুল (২৪) ইসলাম ছাত্রীটি পথরোধ করে এবং জাপটে ধরে। ধস্তাধস্তির এক পর্যায়ে ছাত্রিটি পার্শ্ববর্তী ধান ক্ষেতে লাফিয়ে পড়লে লম্পট নওশাদ তাকে মারধর করে ধান ক্ষেতেই ধর্ষনের চেষ্টা চালায়। তার চিৎকারে এলাকাবাসী এগিয়ে এসে লম্পট নওশাদকে আটক করলে সহযোগী মমিনুল পালিয়ে যায়।

স্থানীয় জনতা পুলিশে সংবাদ দিলে থানার অফিসার ইনচার্জ হারেসুল ইসলাম দ্রুত ঘটনাস্থলে পৌঁছে ছাত্রিটিকে উদ্ধার করে চিরিরবন্দর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে ও আটককৃত নওশাদকে থানায় নিয়ে যায়। থানার অফিসার ইনচার্জ হারেসুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে জানায়,পলাতক মমিনুল ও সোহাগকে ধরার চেষ্টা চলছে। অভিযোগ পেয়েছি, আইনানুগ ব্যবস্থা নেয়া হবে। যাহার মামলা নম্বর-০৬।

 

Tags: