বাজিতপুরে ছাত্রলীগের বিদ্রোহ, এমপিকে বয়কট

নতুন যোগ্য ও শিক্ষিত প্রার্থীকে মনোনয়ন দেয়ার দাবি

আতিকুর রহমান কাযিন । নিজস্ব প্রতিবেদক , মুক্তিযোদ্ধার কন্ঠ
অক্টোবর ১৫, ২০১৮ ৮:২৯ অপরাহ্ণ

কিশোরগঞ্জের বাজিতপুরে দলীয় নেতা-কর্মীদের বিরুদ্ধে মিথ্যা মামলা রুজু এবং হয়রানি-নির্যাতনসহ বিভিন্ন অভিযোগ এনে কিশোরগঞ্জ – ৫ (বাজিতপুর-নিকলী) আসনের সরকার দলীয় সাংসদ মোঃ আফজাল হোসেনকে আনুষ্ঠানিক ভাবে বয়কট ঘোষণা করল বাজিতপুরের সাবেক ও বর্তমান ছাত্রলীগ নেতারা।

সোমবার দুপুরে কয়েক শো মোটরযান শোভাযাত্রা এবং পথসভা করে তারা এসব অভিযোগ তোলে বর্তমান সাংসদ আফজাল হোসেনকে বয়কট ঘোষণা করেন।
সরকারের ভিশন পূরণ ও এলাকার সামগ্রিক উন্নয়নে দায়িত্বশীল ভূমিকা পালনের স্বার্থে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে এ আসন থেকে নতুন শিক্ষিত,যোগ্য রাজনীতি সচেতন প্রার্থীকে আওয়ামীলীগ থেকে মনোনয়ন দেয়ার দাবি জানানো হয়। এ সময় তারা সরকারের বিভিন্ন উন্নয়ন কর্মকান্ডের ফিরিস্তি সম্বলিত বুকলেটও জনসাধারণের কাছে বিলি করে।
সাবেক ও বর্তমান ছাত্রলীগ নেতাদের এ শোভাযাত্রা ও পথসভা দুপুর ১২টায় কিশোরগঞ্জ-ভৈরব সড়কের পিরিজপুর বাজার থেকে যাত্রা শুরু করে।
এ মোটরযান শোভাযাত্রাটি ভাগলপুর, বাজিতপুর ও সরারচর হয়ে বোর্ড বাজার এলাকায় গিয়ে শেষ হয়।এরমধ্যে সরারচর বাজার এলাকায় সর্বশেষ পথসভায় বক্তব্য রাখেন, সাবেক উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক, শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের আহ্বায়ক  বর্তমান  বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় উপ-কমিটির সহ-সম্পাদক মোস্তাফিজুর রহমান রাজু, বাজিতপুর উপজেলা  ছাত্রলীগের সাবেক আহ্বায়ক নজরুল ইসলাম খোকন, বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় সদস্য অ্যাডভোকেট শাখাওয়াত হোসেন আরকান, ভৈরব উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক অরুণ আল আাজাদ, বাজিতপুর উপজেলা ছাত্রলীগের সাবেক নেতা মোঃ নজরুল ইসলাম, ছাত্রলীগ নেতা সাকিবুল ইসলাম সাকিব, বাজিতপুর সরকারী কলেজ শাখা ছাত্রলীগ সভাপতি ইমদাদুল হক শুভ্র, সাধারণ সম্পাদক  মোঃ ইজাজুল হক, জেলা ছাত্রলীগের সহ-সম্পাদক সাইফুল ইসলাম, জেলা ছাত্রলীগের সদস্য উবায়দুল হক দীপু,বাজিতপুর উপজেলা ছাত্রলীগ নেতা মোঃ মহসিন প্রমুখ।

Leave A Reply

Your email address will not be published.

সর্বশেষ পাওয়া