দেশের খবর - October 15, 2018

ময়মনসিংহে বিদেশী মদ ও ১০৫ পিচ ইয়াবা সহ মাদক ব্যবসায়ী আটক ১

ময়মনসিংহ নগরীতে অভিযান চালিয়ে সেলিম সরকার (৫০) নামে এক মাদক ব্যাবসায়ীকে আটক করেছে র‌্যাব-১৪ ব্যাটালিয়ন সদর দপ্তর। র‍্যাবের দাবি, অভিযানের সময় তারদেহ ও অফিস রুম তল্লাশী চালিয়ে ১০৫ পিচ ইয়াবা ট্যাবলেট, ৩ টি বিদেশী মদের বোতল, ৩০ গ্রাম গাঁজা ও মাদক বিক্রির নগদ ৮ হাজার ৩ শত ৩০ টাকা উদ্ধার করেছে র‍্যাব-১৪ এর সদস্যরা।

সোমবার (১৫ অক্টোবর) মধ্যরাত ৩ টার দিকে নগরীর দূর্গাবাড়ী এলাকার ফ্রেন্ডস টাওয়ার নামে একটি ভবনে র‍্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন র‍্যাব-১৪ এর আভিযানিক সদস্যরা অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করেন। সেলিম সরকার ফ্রেন্ডস টাওয়ারের মালিক ও একজন প্রথম শ্রেণীর ঠিকাদার। সে নগরীর গোহাইল কান্দি জামতলা বাইলেন বিলপাড় এলাকার মৃত মতি সরকারের ছেলে বলে জানা গেছে।

র‍্যাব-১৪ এর সহকারী পুলিশ সুপার মোঃ তফিকুল আলম এক প্রেস বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করেছেন।

প্রেস বিজ্ঞপ্তিতে র‍্যাব দাবি করে জানান, র‌্যাব-১৪ ব্যাটালিয়নের  ভারপ্রাপ্ত অপস্ অফিসার সহকারী পুলিশ সুপার মোঃ তফিকুল আলম এর নেতৃত্বে গোপন সংবাদের ভিত্তিতে নগরীর দূর্গাবাড়ী রোডস্থ ফ্রেন্ডস টাওয়ার (দশতলা বিল্ডিং) এর দশ তলায় অভিযান পরিচালনা করে মোঃ সেলিম সরকার (৫০) নামে ওই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। এসময় তারদেহ ও অফিস রুম তল্লাশী চালিয়ে ১০৫ পিচ ইয়াবা ট্যাবলেট, ৩ টি বিদেশী মদের বোতল, ৩০ গ্রাম গাঁজা ও মাদক বিক্রির নগদ ৮ হাজার ৩ শত ৩০ টাকা উদ্ধার করে র‍্যাব-১৪ এর সদস্যরা।

এ বিষয়ে কোতোয়ালী মডেল থানায় আসামির বিরুদ্ধে ১৯৯০ সনের মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইন (সংশোধিত-২০০৪) এর ১৯ (১) টেবিল ৭(ক)/৯(খ)/২২(গ) ধারায় নিয়মিত মামলা দায়ের প্রক্রিয়াধীন রয়েছে। আজ দুপুরে তাকে থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।


আরও পড়ুন