ক্যাম্পাস - অক্টোবর ১৬, ২০১৮

চবি’র মীরসরাই স্টুডেন্টস এসোসিয়েশনের নবকমিটি গঠিত

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে মীরসরাইয়ের শিক্ষার্থীদের সংগঠন “মীরসরাই স্টুডেন্টস এ্সোসিয়েশন” এর নতুন কার্যকরি কমিটি গঠন করা হয়েছে।
এতে আকবর হোসেনকে সভাপতি, আরমানুল হক হৃদয়কে সাধারণ সম্পাদক এবং শিবলু সরকারকে সাংগঠনিক সম্পাদক হিসেবে দায়িত্ব প্রদান করা হয়েছে।
রবিবার বিকেলে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় সংগঠনের পূর্ব নির্ধারিত এক সভায় সাবেক কমিটির উপদেষ্টামন্ডলি, সভাপতি মোঃ ছলিম উদ্দিন রিমন এবং সাবেক সাধারণ সম্পাদক ওমর ফারুক মামুনসহ এসোসিয়েশনের সদস্যদের পরামর্শক্রমে উক্ত কমিটি অনুমোদন প্রদান করা হয়।
এসোসিয়েশন সূত্রে জানা যায়, ইতোপূর্বে চট্টগ্রামের লাল খান বাজারস্থ একটি রেষ্টুরেন্টে পূর্বের সদ্য বিলুপ্ত কার্যকরি কমিটির এক সভায় নতুন কমিটির নেতৃত্ব মনোনয়নের মাধ্যমে এই কমিটি  অনুমোদিত হয়। সংগঠনের সার্বিক কার্যক্রম পরিচালনায় আগামী এক বছর এ কমিটি দায়িত্ব পালন করবে বলে এসোসিয়েশন সূত্রে জানা যায়।
সদ্য সাবেক হওয়া সংগঠনের সভাপতি মোঃ ছলিম উদ্দিন রিমন জানান, নবগঠিত কমিটি আমাদের  এসোসিয়েশনের ঐতিহ্য ধরে রাখবে বলে আমি বিশ্বাস করি। সার্বিক সফলতা কামনা করে মামুন জানান, আশাকরি সুশৃঙ্খল ভাবে উক্ত কমিটি তাদের কার্যক্রম পরিচালনা করবে।

 

 

 


আরও পড়ুন