মেয়ের জন্মদিনে মেক্সিকো ভ্রমণে সানি!

বিনোদন রিপোর্ট , মুক্তিযোদ্ধার কন্ঠ
অক্টোবর ১৭, ২০১৮ ৪:৫৯ অপরাহ্ণ

সানি লিওন। তার স্বামী ড্যানিয়েল ওয়েবার। সংসারে তাদের রয়েছে তিন বছর বয়সী মেয়ে নিশা। সম্প্রতি মেক্সিকোতে সূর্য, বালি এবং সমুদ্র উপভোগে গিয়েছিলেন তারা। মেক্সিকো ভ্রমণের উপলক্ষ ছিল তাদের মেয়ে নিশার তিন বছরের জন্মদিন উদযাপন। জন্মদিনের উপহার হিসেবে মেয়েকে নিয়ে মেক্সিকো গিয়েছেন তারা।

ভ্রমণে গিয়ে সেই সময় তোলা ছবি ভক্তদের সঙ্গে শেয়ার করলেন তারা। সানি এবং ড্যানিয়েল দু’জনেই ক্যানকুন শহর থেকে তাদের ছুটি কাটানোর ছবি পোস্ট করেছেন ইন্সটাগ্রামে। মেয়েকে জন্মদিনের শুভেচ্ছাও জানিয়েছেন তারা।  ছবিতে মেয়ের হাসিমাখা মুখ দেখে মা সানিও বেশ উচ্ছ্বসিত।

সানি লিখেছেন, ‘এই হাসিটাই সব কথা বলে দেয়। শুভ জন্মদিন বেবি। তোমাকে নিয়ে আমি খুবই গর্বিত!’

মেয়েকে জন্মদিনে ড্যানিয়েল লিখেছেন, ‘শুভ জন্মদিন আমার নিশা কৌর! আমি সমস্ত হৃদয় দিয়ে তোমাকে ভালোবাসি এবং তোমার সঙ্গে প্রতিটা দিনই যেন সত্যিকারের আশীর্বাদ। তোমাকে আমাদের জীবনে এনে দেওয়ার জন্য আমি ঈশ্বরকে ধন্যবাদ জানাই! তুমি আমাদের আনন্দ।’

উল্লেখ্য, এই দম্পতি গত বছর ভারতের মহারাষ্ট্রের লাতুরের একটি অনাথাশ্রম থেকে নিশাকে দত্তক গ্রহণ করেছিলেন। একই সঙ্গে চলতি বছরে সানি এবং ড্যানিয়েল আশ এবং নোয়া নামের দুটি সন্তানের অভিভাবক হয়েছেন। সারোগেসির মাধ্যমে জন্ম হয় তাদের। সূত্র : এনডিটিভি

 

1 Comment
  1. my web says

    I just want to tell you that I am just all new to weblog and absolutely liked this web-site. Likely I’m likely to bookmark your blog . You certainly have fantastic stories. Regards for sharing with us your web site.

Comments are closed.

সর্বশেষ পাওয়া