muktijoddhar kantho logo l o a d i n g

দেশের খবর

মীরসরাইতে উৎসবমুখর পরিবেশে পূজা উদযাপিত

চট্রগ্রামের মীরসরাইয়ে বিপুল উৎসাহ উদ্দীপনার মাধ্যমে ৮৪ টি দুর্গাপুজা মন্ডপে শারদীয় দুর্গোৎসব উদযাপিত হচ্ছে। পূজা মন্ডগুলোতে চন্ডীপাঠ, গীতাপাঠ, ধর্মালোচনা সভা, বিভিন্ন ধর্মীয় সংগীত, আরতীনৃত্য সহ বিভিন্ন কর্মসূচীতে আজো অষ্টমী পূজায় মুখরিত রয়েছে।
বৃহস্পতিবার মীরসরাই থেকে নির্বাচিত সংসদ সদস্য, গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন উপজেলার বিভিন্ন পুজা মন্ডপ পরিদর্শন করেন।
পরিদর্শনকালিন পুজারী ও দর্শনার্থীদের উদ্দেশ্যে মন্ত্রী বলেন,আওয়ামীলীগ সকল ধর্মাবলম্বীদের ধর্মচর্চাকে নিশ্চিত করার রাজনীতি করে।ধর্ম যার যার, উৎসব সবার মতবাদের নীতিকে লালন করে দেশে উন্নয়নের রাজনীতি প্রতিষ্ঠিত করেছে।জনগণ শান্তির এই রাজনীতিকে বার বার সরকারে দেখতে চায়। নৈরাজ্য সৃষ্টিকারী কোনো দল আর রাজনীতিতে টিকতে পারবে না। জনগণের হাতেই তাদের বিনাশ হবে।
গণপূর্ত মন্ত্রী বলেন, দেশে অসাম্প্রদায়িক শক্তির বেশ ধরে কয়েকটি দল রাজনীতি করলেও ইতিমধ্যে তাদের আসল চেহারা জনগণের সামনে প্রকাশ হয়ে গেছে।
 তারা বাংলাদেশের উন্নয়ন ও শান্তির জন্য অশুভ শক্তি। সাম্প্রদায়িক রাজনীতিই তাদের মূল শক্তি। আগামী নির্বাচনে এই অশুভ শক্তিকে আবারো পরাজিত করে শান্তি ও উন্নয়নের ধারা অব্যাহত রাখতে জনগণ আওয়ামী লীগের নেতৃত্বে নৌকায় ভোট দিবে।
এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক আলহাজ্ব জসিম উদ্দিন, উপজেলা চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) ইয়াসমিন শাহীন কাকলী, উপজেলা আওয়ামীলীগ সভাপতি শেখ আতাউর রহমান,সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির চৌধুরী,  যুগ্ম সম্পাদক নুরুল মোস্তফা, প্রদীপ রঞ্জন চক্রবর্তী, সাংগঠনিক সম্পাদক কালু কুমার দে, চেয়ারম্যান এনায়েত হোসেন নয়ন,  উপজেলা কৃষক লীগের সভাপতি সফিউল আলম খন্দকার,  উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক মোশারফ হোসেন মান্না,মাহ্ফুজুল হক,নুরুল আবছার সেলিম, কামরুল হোসেন, উপজেলা স্বেচ্ছা সেবক লীগের যুগ্ম আহবায়ক মোহাম্মদ হাসান, উপজেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি রিজিয়া বেগম, সাধারন সম্পাদক ইসমত আরা ফেন্সী, জেলা ছাত্রলীগের সভাপতি তানভীর হোসেন তপু,উপজেলা ছাত্রলীগ সভাপতি রাসেল ইকবাল চৌধুরী, সাধারন সম্পাদক ফরহাদ হোসেন, উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি সুভাষ সরকার, সাধারণ সম্পাদক সজল শীল প্রমূখ।

Tags: