কটিয়াদীতে নিরাপদ সড়ক চাই আন্দোলনের পোস্টার ও লিফলেট বিতরণ

আতিকুর রহমান কাযিন । নিজস্ব প্রতিবেদক , মুক্তিযোদ্ধার কন্ঠ
অক্টোবর ১৯, ২০১৮ ৩:৩১ অপরাহ্ণ

জাতীয় নিরাপদ সড়ক চাই আন্দোলন কর্মসূচি উপলক্ষ্যে কিশোরগঞ্জের কটিয়াদীতে সচেতনতা মূলক রিফলেট ও পোস্টার বিতরণ করা হয়েছে।

শুক্রবার (২২শে অক্টোবর) সকালে কিশোরগঞ্জ-ভৈবর আঞ্চলিক মহাসড়কের বানিয়াগ্রাম বাজারে রাস্তার পাশে দাড়িয়ে থেকে এই কর্মসূচির একাংশ পালন করা হয়।

এসময় বক্তরা বলেন,নিরাপদ সড়ক চাই আন্দোলনের মাধ্যমে সিএনজি,বাস, ট্রাকের অদক্ষ চালকদের দক্ষ করে তোলা, বিভিন্ন প্রশিক্ষণ সহ যাত্রী-পথচারীদের নিয়নকানুন মেনে চলার জন্য নিরাপদ সড়ক চাই আন্দোলনকে গতিশীল করতে আহ্বান জানান বক্তারা। নিরাপদ সড়ক চাই আন্দোলনের ঢাকা কেন্দ্রীয় কমিটির সদস্য মহাজ্জেম হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন,উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো.শফিকুল ইসলাম মোড়ল।

এসময় অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন দৈনিক যুগান্তর সাংবাদিক ও নিরাপদ সড়ক চাই আন্দোলনের কেন্দ্রীয় সদস্য অধ্যক্ষ ফজলুল হক আলমগীর জোয়ারদার,সাংবাদিক মাঈনুল হক মেনু,বিজয় টিভি সাংবাদিক মো.এখলাছ উদ্দিন প্রমুখ। পরে সিএনজি,অটোরিক্সা,বাস, ট্রাক চালকসহ যাত্রীদের মাঝে সচেতনতা মূলক রিফলেট বিতরণ করা হয়।

 

1 Comment
  1. see this here says

    I just want to tell you that I’m all new to blogs and truly savored your web blog. Probably I’m want to bookmark your site . You amazingly come with outstanding stories. Thank you for revealing your web page.

Comments are closed.

সর্বশেষ পাওয়া