অষ্টগ্রাম - October 20, 2018

অষ্টগ্রামে অগ্নিকাণ্ডে ঘর পুড়ে ছাই, ব্যাপক ক্ষয়ক্ষতি

কিশোরগঞ্জের অষ্টগ্রামে অগ্নিকাণ্ডে দুটি ঘর পুড়ে গেছে। এতে ব্যাপক ক্ষতি হয়েছে।
জানা যায়, উপজেলার পূর্ব অষ্টগ্রাম ইউনিয়নের ঠাকুরের বাড়িতে শাহাবুদ্দিন ঠাকুরের রান্না ঘর থেকে সিলিন্ডারের গ্যাস থেকে এই শুক্রবার রাত সাড়ে আটটা দিকে এই আগুন লাগলে দুর্ঘটনা ঘটে। পরে এলাকাবাসী সনাতন পদ্ধতিতে আগুন নিয়ন্ত্রণে আনে। এতে একটি ঘর সম্পূর্ণ পুড়ে এবং অন্য একটি ঘর আংশিক পুড়ে যায়।
ক্ষতিগ্রস্থ পরিবারের শাহাবুদ্দিন ঠাকুর জানান, এই সময় ঘরে থাকা নগদ টাকা, জাতীয় পরিচয় পত্রসহ বাড়ির এবং জমির মুল্যবান কাগজ পত্র আড়াই লক্ষাধিক টাকার মালামাল ক্ষতিগ্রস্হ হয়।
এলাকাবাসী জানান, আগুনের খবর ছড়িয়ে পড়লে গ্রামের শত শত লোকজন এসে সনাতন পদ্ধতি এবং আখড়া বাজারের এক ব্যবসায়ী সোহেল হাসান বলেন তার মিষ্টির দোকানে থাকা অগ্নি নিবারণের তিনটি স্প্রে বুথ দিয়ে এই আগুন নিয়ন্ত্রণে আনে। খবর পেয়ে শনিবার সকালে উপজেলা পরিষদের চেয়ারম্যান শহিদুল ইসলাম, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ সালাউদ্দিন ও পৃর্ব অষ্টগ্রাম ইউনিয়নের চেয়ারম্যান কাসেদ মিয়া সহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ পরিদর্শন করেন।


আরও পড়ুন

২ Comments

  1. I have to show some thanks to the writer for bailing me out of such a difficulty. After looking out through the world-wide-web and finding techniques which were not beneficial, I figured my entire life was over. Existing without the answers to the difficulties you’ve fixed all through the article is a crucial case, as well as the kind that might have badly affected my career if I had not come across your blog post. Your own talents and kindness in maneuvering the whole thing was precious. I’m not sure what I would’ve done if I hadn’t come upon such a point like this. I am able to at this time look forward to my future. Thanks a lot so much for this professional and sensible help. I will not be reluctant to recommend the blog to any person who ought to have recommendations about this area.

  2. I simply want to mention I am just new to blogs and certainly savored your web site. More than likely I’m likely to bookmark your site . You actually come with great article content. Kudos for sharing your website page.

Comments are closed.