মায়ের পাশে চিরনিদ্রায় শায়িত আইয়ুব বাচ্চু

ডেস্ক রিপোর্ট , মুক্তিযোদ্ধার কন্ঠ
অক্টোবর ২০, ২০১৮ ৮:৩১ অপরাহ্ণ

চট্টগ্রামে মায়ের কবরের পাশে চিরনিদ্রায় শায়িত হলেন সংগীত শিল্পী আইয়ুব বাচ্চু।

শনিবার সন্ধ্যা পৌনে ৬টায় চট্টগ্রাম নগরীর বাইশ মহল্লা চৈতন্যগলি কবরস্থানে তাকে দাফন করা হয়েছে।

এর আগে বিকেল সাড়ে ৪টার দিকে হাজার হাজার মানুষের অংশগ্রহণে চট্টগ্রামের জমিয়তুল ফালাহ জাতীয় মসজিদ ময়দানে ব্যান্ড সঙ্গীতের লিজেন্ড তারকা আইয়ুব বাচ্চুর দ্বিতীয় জানাজা হয়। জানাজা শেষে মরদেহ দাফনের জন্য চৈতন্যগলির কবরস্থানে নিয়ে যাওয়া হয়।

জানাজায় চট্টগ্রাম সিটি মেয়র আ জ ম নাছির উদ্দিন, নগর পুলিশ কমিশনার মাহবুবুর রহমান, শিল্পি পার্থ বড়ুয়াসহ চট্টগ্রামের বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক ও রাজনৈতিক দলের নেতা-কর্মীরা এবং সর্বস্তরের জনতা অংশ নেয়।

এর আগে বেলা ১১টায় ঢাকা থেকে ইউএস বাংলার একটি ফ্লাইটে আইয়ুব বাচ্চুর মরদেহ চট্টগ্রাম শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছায়।

বিমানবন্দর থেকে মরদেহ নগরীর সদরঘাট থানার পূর্ব মাদারবাড়ী এলাকায় আইয়ুব বাচ্চুর নানার বাড়িতে নিয়ে যাওয়া হয়। সেখানে নিকটাত্মীয়রা আইয়ুব বাচ্চুকে শেষবারের মতো দেখার সুযোগ পান। সেখান থেকে দুপুরের পর নগরীর জমিয়তুল ফালাহ জাতীয় মসজিদ ময়দানে নিয়ে যাওয়া হয়। সেখানে চট্টগ্রাম নগরবাসীর পক্ষ থেকে তার প্রতি শেষ শ্রদ্ধা জানানো হয়।

বৃহস্পতিবার সকালে আইয়ুব বাচ্চু হৃদরোগে আক্রান্ত হয়ে রাজধানীর স্কয়ার হাসপাতালে মারা যান।

1 Comment
  1. find this says

    I just want to say I am very new to blogs and absolutely liked you’re blog site. Almost certainly I’m going to bookmark your site . You actually come with very good articles and reviews. Many thanks for sharing your web page.

Comments are closed.

সর্বশেষ পাওয়া