মায়ের পাশে সমাহিত আইয়ুব বাচ্চু

বিনোদন রিপোর্ট , মুক্তিযোদ্ধার কন্ঠ
অক্টোবর ২১, ২০১৮ ১০:৩০ পূর্বাহ্ণ

মাকে নিয়ে তার আহ্লাদ আর ইচ্ছের শেষ ছিল না। মা হারানোর পর সেই ব্যথায় অনেকটা কাবু হয়ে পড়েছিলেন তিনি। শোক কাটাতে বারবার কাছের মানুষদের সঙ্গে মাকে নিয়ে কথা বলেছেন আইয়ুব বাচ্চু।

নিজের অন্তিম সময়ের জন্য সিদ্ধান্তও নিয়ে রেখেছিলেন এবি (আইয়ুব বাচ্চু)। জানিয়েছিলেন, তিনি চিরঘুমে থাকতে চান মায়ের কোলেই, ঠিক তার কবরের পাশে।

আইয়ুব বাচ্চুর সে ইচ্ছে পূরণ হয়েছে। মায়ের পরম মমতায় ছায়ায় চোখ বুঝে আছেন তিনি। ২০ অক্টোবর বিকাল ৫টা ২০ মিনিটে চট্টগ্রাম নগরীর চৈতন্য গলির কবরস্থানে তাকে সমাহিত করা হয়েছে।

এর আগে দুপুর ২টা ৪০ মিনিটে জমিয়াতুল ফালাহ মাঠে আনা হয় আইয়ুব বাচ্চুকে। বিকাল ৪টা ৩৭ মিনিটে সেখানে তার জানাজা সম্পন্ন হয়।

তার আগে বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক সংগঠন তাকে শ্রদ্ধা নিবেদন করে।

উল্লেখ্য, বৃহস্পতিবার (১৮ অক্টোবর) সকালে ঢাকা মৃত্যুবরণ করেন গুণী এই শিল্পী। তার বয়স হয়েছিল ৫৬ বছর। পারিবারিক সূত্র জানায়, গত ১৬ অক্টোবর রাতে রংপুরে একটি কনসার্ট শেষ করে ১৭ অক্টোবর দুপুরে ঢাকায় ফেরেন আইয়ুব বাচ্চু। বৃহস্পতিবার সকাল সাড়ে ৮টার দিকে বাসায় হার্ট অ্যাটাক করেন তিনি। তড়িঘড়ি তাকে স্কয়ার হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু সকাল ৯টা ৫৫ মিনিটের দিকে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

২০০৯ সালে আইয়ুব বাচ্চুর হৃদযন্ত্রে রিং পরানো হয়েছিল। এরপর ২০১২ সালের ২৭ নভেম্বর ফুসফুসে পানি জমার কারণে স্কয়ার হাসপাতালের করোনারি কেয়ার ইউনিটে (সিসিইউ) ভর্তি হয়েছিলেন আইয়ুব বাচ্চু। বেশ কিছু দিন চিকিৎসার পর তিনি সুস্থ হয়ে আবারও গানে ফেরেন।

 

Leave A Reply

Your email address will not be published.

সর্বশেষ পাওয়া