বিয়ের তারিখ জানালেন রণবীর-দীপিকা

বিনোদন রিপোর্ট , মুক্তিযোদ্ধার কন্ঠ
অক্টোবর ২২, ২০১৮ ২:২৮ অপরাহ্ণ

গুঞ্জন হলো সত্যি! বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন। আগামী ১৪ ও ১৫ নভেম্বর তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হবে। ঢাকঢোল পিটিয়ে ধুমধাম আয়োজনে তাদের চার হাত এক করে দেবে দুই পরিবার।

কয়েক মাস ধরেই বলিউডের এই দুই তারকার বিয়ে নিয়ে গুঞ্জন ভেসে বেড়াচ্ছিল বাতাসে। অবশেষে তারা আনুষ্ঠানিক ঘোষণা দিলেন। ইনস্টাগ্রামে পোস্ট করা একটি কার্ডে রণবীর ও দীপিকা লিখেছেন, ‘পরিবারের আশীর্বাদ নিয়ে খুব আনন্দের সঙ্গে আমরা জানাচ্ছি, ২০১৮ সালের ১৪ ও ১৫ নভেম্বর আমাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হবে। বছরের পর বছর আমাদের ভালোবাসা বিলিয়ে দেওয়ার জন্য ধন্যবাদ জানাই সবাইকে। একইসঙ্গে সবার আশীর্বাদ চাই। আমরা ভালোবাসা, বিশ্বস্ততা, বন্ধুত্বপূর্ণ মনোভাব নিয়ে চিরকাল একসঙ্গে থাকার জন্য নতুন অধ্যায় শুরু করছি।’

অবশ্য কার্ডে কোনও ভেন্যুর কথা উল্লেখ করেননি রণবীর-দীপিকা। ধারণা করা হচ্ছে, ভিড়ভাট্টা ও মিডিয়া এড়াতে আল্পস পর্বতমালার পাদদেশে লোম্বার্ডি শহরের নয়নাভিরাম লেক কোমোতে শুভ কাজ সেরে ফেলতে চান রণবীর-দীপিকা। বিয়েতে নিমন্ত্রণ পেয়েছেন দুই পরিবারের মোট ৩০ জন। তাদের মধ্যে থাকছেন ঘনিষ্ঠ বন্ধুরাও। বিশেষ দিনে নিজেদের খুব কাছের মানুষদের সামনে রাখতে চান দু’জনে।

তবে ভারতের বেঙ্গালুরু অথবা ইতালিতে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হতে পারে। এমনও হতে পারে দুই ভেন্যুতেই হবে অনুষ্ঠান। গত মাসে শোনা গেছে, ৩৩ বছর বয়সী রণবীর ও ৩২ বছরের দীপিকা সাদামাটাভাবে মুম্বাইয়ে বিয়ের কাজ সেরে নেবেন। এরপর দীপিকার জন্মস্থান বেঙ্গালুরুতে হবে বিবাহোত্তর সংবর্ধনা।

জানা গেছে, মোবাইল ফোনমুক্ত বিয়ের অনুষ্ঠান করার পরিকল্পনা সাজিয়েছেন রণবীর-দীপিকা। বিয়ের অনুষ্ঠান যেন মন ভরে সবাই উপভোগ করে, সেটাই চান তারা। বিয়ের আনুষ্ঠানিকতার সময় ঘনিষ্ঠ বন্ধু আর পরিবারের সদস্যদেরও সব ধরনের ডিভাইস এড়িয়ে চলার আহ্বান জানিয়েছেন তারা। গোপনীয়তা বজায় রাখতে ইমেইলের মাধ্যমে তাদের জানিয়ে দেওয়া হচ্ছে কী করবেন ও কী করবেন না। বিয়ের কিছুই যেন ফাঁস না হয় সেই ব্যাপারে দুই তারকা বেশ সতর্ক।

২০১৮ সালে এটাই হতে যাচ্ছে বলিউডের সবচেয়ে আলোচিত বিয়ে। এখন দুই পরিবারে বিয়ের প্রস্তুতি চলছে জোরেশোরে। কেনাকাটায় ব্যস্ত উভয় পক্ষ।

মিডিয়ায় এ তারকা জুটির আদুরে নাম ‘দীপবীর’। সঞ্জয় লীলা বানসালির ‘গোলিও কা রাসলীলা রাম-লীলা’ (২০১৩) ছবিতে একসঙ্গে অভিনয় করতে গিয়ে সম্পর্কে জড়ান দীপিকা ও রণবীর। এরপর একই নির্মাতার ‘বাজিরাও মাস্তানি’ (২০১৫) ও ‘পদ্মাবত’ (২০১৮) ছবিতে দেখা গেছে এই জুটিকে।

গত বছরের ডিসেম্বরে অভিনেত্রী আনুশকা শর্মা ও ক্রিকেটার বিরাট কোহলি ইতালির ফ্লোরেন্সে বিয়ে করেন। তাদের দেখাদেখি ঘরোয়া পরিসরে গাঁটছড়া বাঁধতে ইতালিতেই যাচ্ছেন দীপিকা ও রণবীর।

দীপিকার হাতে এখন কোনও ছবি না থাকলেও রণবীর বেশ ব্যস্ত। তিনি এখন অভিনয় করছেন রোহিত শেঠির ‘সিম্বা’, কবির খানের ‘এইটি থ্রি’ ও জোয়া আখতারের ‘গুল্লি বয়’ ছবিতে। অন্যদিকে দীপিকা হাতে নিয়েছেন মেঘনা গুলজারের একটি ছবি।

 

Leave A Reply

Your email address will not be published.

সর্বশেষ পাওয়া