ভৈরব - October 23, 2018

ভৈরবে মিথ্যা মামলা ও প্রাণনাশের ভয়ে বাড়ি ছাড়া প্রবাসী দুই ভাই

কিশোরগঞ্জের ভৈরবে জায়গা দখল নিয়ে মিথ্যা মামলা ও প্রাণনাশের হুমকির প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছে হয়রানীর শিকার লোকজন। শহরের গাছতলা ঘাট এলাকার মাদ্রাসা সংলগ্ন জায়গায় সম্পত্তির দখল নিয়ে প্রবাসী দুই ভাই মামুন মিয়া ও মোঃ রোমন মিয়ার বিরুদ্ধে মিথ্যা মামলা ও হত্যার হুমকির প্রতিবাদে এই সংবাদ সম্মেলন করা হয়।
মঙ্গলবার ভৈরব অনলাইন নিউজ ক্লাবের কার্যালয়ে হয়রানীর শিকার পরিবারের লোকজন। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে আঙ্গুর মিয়া ও আমেনা বেগমে মিথ্যা মামলার প্রতিবাদে হাজী সিদ্দিক মিয়া বলেন, আমি ক্রয়সূত্রে এই জায়গার মালিক এই জায়গার মালিক হিসেবে বাসা ভাড়া দিয়েছিলাম কিন্তুু আজ তারা নিজে দাবি করছে। সামাজিক ভাবে আমাদের কে হেয় প্রতিপন্ন ও হয়রানি করার জন্য আঙ্গুর মিয়া ও আমেনা বেগম গংরা এলাকার কিছু কু-চক্রী মহলকে নিয়ে ভুয়া দলিল সাজিয়ে আমার পরিবারেরর বিরুদ্ধে মিথ্যা মামলা ও হত্যার হুমকি সহ জোড়পূর্বক জায়গা দখলের চেষ্টা করছে।
সংবাদ সম্মেলনে তিনি আরো বলেন তাদেরকে জায়গায় নই, বাসা ভাড়া দিয়েছিলাম থাকার জন্য কিন্তুু আমার সরলতার সুযোগ নিয়ে আঙ্গুর মিয়া ও আমেনা বেগম গংরা সেই জায়গা নিজেদের দাবি করতেছে।
আঙ্গুর মিয়া ও আমেনা বেগম আমাদের কে মিথ্যা অপবাদ দিচ্ছে আমরা নাকি লুটপাট, ভাংচুর ও হামলা চালিয়ে তাদের ২০ লক্ষ টাকার মালামাল নষ্ট সহ পৈত্রিক বসতভিটা দখল করেছি তা সম্পূর্ণ মিথ্যা ও ভিত্তিহীন। তাছাড়া মোঃ আঙ্গুর মিয়া ও আমেনা বেগম গংরা আমাকে ও আমার দুই ছেলে প্রবাসী মোঃ রোমন মিয়া ও মামুন মিয়ার বিরুদ্ধে মিথ্যা মামলা ও প্রাণনাশের হুমকিও দিয়ে আসছে।
তাদের হুমকির ভয়ে আতঙ্কতি আমার পরিবারের সদস্যরা নিজ বাড়িতে ফিরতে না পারায় সংবাদ সম্মেলনের মাধ্যমে দোষীদের শাস্তি দাবিসহ স্থানীয় প্রশাসন ও মাননীয় প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করছি।

আরও পড়ুন