কিশোরগঞ্জে সন্ত্রাস-জঙ্গিবাদ প্রতিরোধ ও ইসলামের অপব্যখ্যারোধে আলেম উলামাদের করণীয় শীর্ষক আলোচনা সভা

কিশোরগঞ্জে সন্ত্রাস ও জঙ্গিবাদ প্রতিরোধ এবং ইসলামের অপব্যখ্যারোধে আলেম উলামাদের করণীয় শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার কিশোরগঞ্জ সার্কিট হাউজ মিলনায়তনে ইসলামিক ফাউন্ডেশন কিশোরগঞ্জ জেলা শাখার আয়োজনে অনুষ্ঠিত আলোচনা সভায় সভাপতিত্ব করেন সদর উপজেলা নির্বাহী অফিসার মোঃ মাহদী হাসান। প্রধান অতিথি ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মোঃ আব্দুল্লাহ আল মাসউদ। বিশেষ অতিথি ছিলেন কিশোরগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ (তদন্ত) মোঃ জয়নাল আবেদীন, জেলা আ.লীগের ধর্ম বিষয়ক সম্পাদক শামছুল ইসলাম খান মাসুম, জেলা আ.লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মোঃ এনায়েত করিম অমি। শুভেচ্ছা বক্তব্য রাখেন ইসলামিক ফাউন্ডেশন কিশোরগঞ্জ জেলা কার্যালয়ের উপ-পরিচালক মোঃ ফারুক আহামেদ। ইসলামিক ফাউন্ডেশনের সন্ত্রাস-জঙ্গিবাদ প্রতিরোধ ও ইসলামের অপব্যখ্যারোধে নানা পদক্ষেপের কথা তুলে ধরেন ইফার ফিল্ড অফিসার মাও.আবু সাঈদ। ইফার ফিল্ড সুপার ভাইজার এনাম বিন ফজলুর পরিচালনায় অন্যন্যাদের মধ্যে বক্তব্য রাখেন ইমাম মোঃ আক্কাস উদ্দিন, শাহিন গাফ্ফারী প্রমুখ।

আলোচনা সভায় দেশ ও জাতীর মঙ্গল কামনা করে দোয়া করা হয়। মোনাজাত পরিচালনা করেন জেলা ছাত্রলীগের ধর্মবিষয়ক সম্পাদক মাও: মোস্তাফিজুর রহমান। পরে সদ্য বিদায়ী সদর উপজেলা নির্বাহী অফিসার মোঃ আব্দুল্লাহ আল মাসউদকে বিদায়ী সম্মাননা স্বারক ও সদ্য যোগদান কৃত সদর উপজেলা নির্বাহী অফিসার মোঃ মাহদী হাসান কে সম্মাননা স্বারক তুলে দেন ইফার কর্মকর্তাবৃন্দ। এসময় কিশোরগঞ্জ সদর উপজেলার বিভিন্ন মসজিদের ইমাম ও খতিব এবং ইফার গণশিক্ষা কার্যক্রমের শিক্ষকগণ উপস্থিত ছিলেন।

 


আরও পড়ুন

২ Comments

  1. I just want to say I am newbie to blogging and seriously enjoyed your web-site. Almost certainly I’m want to bookmark your blog post . You amazingly come with really good article content. Kudos for revealing your web site.

Comments are closed.