দারাজে বিশ্বের সবচেয়ে বড় ‘সেল ডে’

ডেস্ক রিপোর্ট , মুক্তিযোদ্ধার কন্ঠ
অক্টোবর ২৪, ২০১৮ ১০:০০ অপরাহ্ণ

ইলেভেন ইলেভেন (১১.১১) বিশ্বের সবচেয়ে বড় বিক্রয় ইভেন্ট। বাংলাদেশের শীর্ষস্থানীয় অনলাইন শপিং সাইট দারাজের প্যারেন্ট কোম্পানি চীনের আলীবাবা গ্রুপ এই ইভেন্টটি সর্বপ্রথম ২০০৯ সালে শুরু করেছিল। বিশ্বব্যাপী ১০ বছর ধরে চলা বহুল প্রতীক্ষিত এই ১১.১১ ইভেন্ট এবার বাংলাদেশে অনুষ্ঠিত হতে যাচ্ছে।

আগামী ১১ নভেম্বর ২৪ ঘণ্টার জন্য দারাজ অ্যাপে অনলাইনে পণ্য কেনার বিশ্বের সবচেয়ে বড় এই ইভেন্ট অনুষ্ঠিত হবে। এটি ব্ল্যাক ফ্রাইডের তুলনায় প্রায় আড়াই গুণ বড়।

প্রতিষ্ঠানটি প্রত্যাশা করছে, অ্যালগরিদম-সহায়তায়, কৃত্রিম বুদ্ধিমত্তা দিয়ে চালিত নতুন দারাজ অ্যাপ বাংলাদেশে অনলাইনে কেনাকাটার জগতে ইতিহাস সৃষ্টি করবে। নতুন অ্যাপটি সম্পূর্ণরূপে অপ্টিমাইজ করা হয়েছে, ফলে অ্যাপটির মাধ্যমে এই মেগা সেল ইভেন্টে সাড়ে ৩ লাখেরও বেশি পণ্য থেকে পছন্দের পণ্য নির্বাচন করে কেনাকাটার উন্নত অভিজ্ঞতা উপভোগ করা যাবে।

সবচেয়ে দরকারি ও পছন্দের পণ্য হাতের নাগালে পেতে দারাজ অ্যাপে একটি উইশলিস্ট বানিয়ে ফেলতে হবে ক্রেতাদের। আর ১১ নভেম্বরের আকর্ষণীয় অফারগুলোর জন্য অপেক্ষা করতে হবে।

দারাজ বাংলাদেশের ম্যানেজিং ডিরেক্টর সৈয়দ মোস্তাহিদল হক বলেন, ‘আগামী ১১ নভেম্বরে আমরা ক্রেতাদের এমন কিছু অফার দিতে যাচ্ছি যা তারা আগে কখনো দেখেননি, যেখানে রয়েছে আগের তুলনায় অনেক বেশি মূল্যছাড়, পণ্য নির্বাচনের ব্যাপক সুযোগ। কৃত্রিম বুদ্ধিমত্তাসম্পন্ন নতুন মোবাইল অ্যাপের মাধ্যমে ১১.১১ ইভেন্টে শপিং অভিজ্ঞতা হবে অসাধারণ এবং আমরা গ্রাহকদের উইশলিষ্ট পূরণ করতে পারব ভেবে আনন্দিত।’

Comments are closed.

সর্বশেষ পাওয়া