ভৈরব - October 26, 2018

ভৈরবে ফেন্সিডিল ও ৪৪ লক্ষ টাকাসহ জেল পরিদর্শক আটক

বিজয় এক্সপ্রেস ট্রেন থেকে ১২ বোতল ফেন্সিডিল, নগদ ৪৪ লাখ ৪৫ হাজর টাকা, বিভিন্ন ব্যাংকের  কোটি ৩০ লাখ টাকার ৩টি পৃথক চেক ও স্ত্রী, শ্যালক ও তাঁর নিজের নামে ২ কোটি ৫০ লাখ টাকার এফডিআরসহ চট্টগ্রাম জেলা কারাগারের জেল পরিদর্শক সোহেল রানা বিশ্বাসকে আটক করে ভৈরব রেলওয়ে থানা পুলিশ।
গোপন সংবাদের ভিত্তিতে আজ শুক্রবার (২৬ সেপ্টেম্বর) দুপুর পৌনে ১টার দিকে ভৈরব রেলওয়ে থানার অফিসার ইনচার্জ মো: আব্দুল মজিদের নেতৃত্বে সঙ্গীয় এসআই আশরাফ ও এএসআই মুরাদ এবং কনস্টেবল নৃপল ময়মনসিংহগামী বিজয় এক্সপ্রেস ট্রেনে অভিযান চালিয়ে তাকে আটক করেন।
পুলিশ জানান, সোহেল রানা বিজয় ট্রেনে চট্টগ্রাম থেকে ময়মনসিংহ যাচ্ছিল। ট্রেনটি পৌনে ১টার দিকে ভৈরব স্টেশনে পৌঁছালে রেলওয়ে পুলিশ একটি কেবিনে তল্লাশি চালায়। এসময় তার লাগেজে থাকা ১২ বোতল ফেনসিডিল, নগদ ৪৪ লাখ ৪৫ হাজার টাকা পায়। পরে তাকে থানায় নিয়ে এসে জিজ্ঞাসাবাদ করে তার নিজের নামে ১ কোটি ৩০ লাখ টাকার ৩টি চেক ও  ১ কোটি টাকার ২ এফডিআর এবং  তার স্ত্রী হোসনারা পপির নামে ১ কোটি ২টি  এফডিআর ও তার শ্যালক রকিবুল হাসানের নামে ৫০ লাখ টাকার একটি এফডিআর জব্দ করেন।
ভৈরব রেলওয়ে থানার অফিসার ইনচার্জ মো: আব্দুল মজিদ জানান, সে দীর্ঘ দিন ধরে মাদক ব্যবসাসহ মাদক সেবনে লিপ্ত ছিল। তাকে আমরা আটক করি। তার বিরুদ্ধে নিয়মিত মামলার প্রস্তুতি চলছে।

 

 


আরও পড়ুন

২ Comments

  1. I just want to mention I’m beginner to blogging and site-building and actually loved your web blog. Likely I’m want to bookmark your site . You actually have amazing article content. Many thanks for sharing your web site.

Comments are closed.