পুত্র সন্তান সানিয়া-শোয়েবের ঘরে

ডেস্ক রিপোর্ট , মুক্তিযোদ্ধার কন্ঠ
অক্টোবর ৩০, ২০১৮ ১০:৫০ অপরাহ্ণ

বাবা হয়েছেন পাকিস্তানের অলরাউন্ডার শোয়েব মালিক। আজ মঙ্গলবার তার স্ত্রী ভারতের টেনিস তারকা সানিয়া মির্জা হায়দরাবাদের ডেকানে পুত্র সন্তানের জন্ম দেন। বিষয়টি নিশ্চিত করে শোয়েব মালিকা তার ভেরিফাইড টুইটার অ্যাকাউন্টে টুইট করেন, ‘আনন্দের সঙ্গে জানাচ্ছি, ছেলে হয়েছে। আমার স্ত্রী ভালো আছে, যথারীতি শক্ত আছে। আলহামদুলিল্লাহ। যারা যারা শুভেচ্ছা জানিয়েছেন, দোয়া করেছেন তাদের ধন্যবাদ জানাচ্ছি। সকলের প্রতি কৃতজ্ঞতা।’

মালিকের টুইটের নিচে পাকিস্তান ও ভারতের তারকারা (ক্রিকেটার ও অন্যান্য) অভিন্দন, শুভেচ্ছা ও শুভকামনা জানিয়েছেন।

সানিয়া মির্জা গেল কয়েক মাস ধরে তার অনাগত সন্তানের আগমন উপলক্ষ্যে বিভিন্ন অনুষ্ঠানের ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করেছেন। সেখানে সানিয়া মির্জাকে কাছের আত্মীয়-স্বজনদের সঙ্গে দেখা গেছে। মাঝে অবশ্য গুঞ্জন শোনা গিয়েছিল যে টেনিস তারকা সন্তান প্রসব করেছেন আগেই। কিন্তু সম্প্রতি শোয়েব মালিক এশিয়া কাপ শেষ করে ভারতে আসেন। এবং সন্তান ভূমিষ্ট হওয়ার আগ পর্যন্ত তিনি সানিয়ার পাশেই ছিলেন।

সানিয়া মির্জা আগেই জানিয়ে রেখেছিলেন যে তাদের সন্তানের নাম হবে ‘মির্জা মালিক’।

২০১০ সালে পাকিস্তানের অলরাউন্ডার শোয়েব মালিক ও ভারতের টেনিস সেনশেসান সানিয়া মির্জা বিবাহ বন্ধনে আবদ্ধ হন। চলতি বছরের এপ্রিলে সানিয়া তার মা হওয়ার বিষয়টি জানান। সে কারণে তিনি আগেই সব ধরনের টেনিস প্রতিযোগিতা থেকে নিজেকে বিরত রাখেন। তবে তিনি ২০২০ টোকিও অলিম্পিকে খেলবেন।

1 Comment
  1. click to read says

    I simply want to say I’m newbie to blogging and site-building and truly liked this web blog. Most likely I’m want to bookmark your blog post . You definitely have terrific article content. Bless you for revealing your blog.

Comments are closed.

সর্বশেষ পাওয়া