শাহরুখের মান্নতে আলোর রোশনাই!

বিনোদন রিপোর্ট , মুক্তিযোদ্ধার কন্ঠ
অক্টোবর ৩১, ২০১৮ ১:৩৪ অপরাহ্ণ

শাহরুখ খানের জন্মদিন ২ নভেম্বর। তাই ভক্তদের মধ্যে চলছে কাউন্টডাউন। এবার বেশ ঢাকঢোল পিটিয়ে দিনটি উদযাপন করা হবে। ইতোমধ্যে তার বাসস্থান মান্নতকে সাজানো হয়েছে। বইছে আলোর রোশনাই!

বলিউড বাদশা এবার ৫৩ বছরে পা রাখবেন। একই দিন তার বহুল প্রতীক্ষিত ‘জিরো’ ছবির ট্রেলার মুক্তি পাবে। বলা যায়, এক ঢিলে দুই পাখি মারবেন তিনি! তাছাড়া ক’দিন পরেই দীপাবলি উৎসব। সব মিলিয়ে চলছে জোর প্রস্তুতি।

মাইক্রোব্লগিং ওয়েবসাইট টুইটারে শাহরুখ ভক্তদের বিভিন্ন অ্যাকাউন্ট থেকে সুসজ্জিত মান্নতের বেশ কয়েকটি ছবি শেয়ার করা হয়েছে। এগুলো নিঃসন্দেহে তাদের উচ্ছ্বাস বাড়িয়ে দিয়েছে।

সাম্প্রতিক বছরগুলোতে মুম্বাইয়ের আলীবাগে নিজের বাগানবাড়িতে জন্মদিনের পার্টি করেছেন শাহরুখ। তার পরিবার ও বন্ধুরা সাধারণত ইয়টে চড়ে সেখানে পৌঁছান।
তবে এবারের জন্মদিন ‘জিরো’র ট্রেলার প্রকাশনার মাধ্যমে উদযাপন করবেন শাহরুখ। এ ছবিতে বামন চরিত্রে অভিনয় করেছেন তিনি। তার বিপরীতে আছেন ‘জব তাক হ্যায় জান’ ছবির দুই নায়িকা ক্যাটরিনা কাইফ ও আনুশকা শর্মা।

আনন্দ এল. রাই পরিচালিত ‘জিরো’র টিজারে আরেক সুপারস্টার সালমান খানকে দেখা গেছে। তার পাশাপাশি প্রয়াত শ্রীদেবীসহ বলিউডের অনেক তারকা অতিথি চরিত্রে কাজ করেছেন এতে। ছবিটি মুক্তি পাবে আগামী ২১ ডিসেম্বর।

‘জিরো’ ছবির টিজার:

সূত্র: হিন্দুস্তান টাইমস।

Leave A Reply

Your email address will not be published.

সর্বশেষ পাওয়া