করিমগঞ্জে জাতীয় যুব দিবস উপলক্ষে যুবদের মাঝে ঋণ বিতরণ

মোঃ আব্দুল জলিল , করিমগঞ্জ, কিশোরগঞ্জ
নভেম্বর ১, ২০১৮ ৪:১৪ অপরাহ্ণ

করিমগঞ্জে জাতীয় যুব দিবস-২০১৮ উদযাপন উপলক্ষে বিভিন্ন যুব সংগঠনের যুবদের নিয়ে এক বর্ণাঢ্য র‍্যালী অনুষ্ঠিত হয়েছে।

“জেগেছে যুব গড়বে দেশ, বঙ্গবন্ধুর বাংলাদেশ” স্লোগানে আজ বৃহস্পতিবার সকাল ১০টায় উপজেলা পরিষদ চত্বর থেকে একটি র‍্যালি বের করে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা হল রোমে আলোচনা সভায় মিলিত হয়।

উপজেলা প্রশাসন ও যুব উন্নয়ন অধিদপ্তর এর আয়োজনে দিবসটি পালনে স্থানীয় যুব সংগঠনগুলোর সহযোগিতায় প্রায় দুই শতাধিক যুব নারী ও পুরুষ এই কর্মসূচিতে অংশগ্রহণ করে।

করিমগঞ্জ উপজেলা যুব উন্নয়ন অধিদপ্তরের ক্রেডিট সুপারভাইজার আতাউর রহমানের সঞ্চালনায় করিমগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার শারমিন সুলতানার সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন করিমগঞ্জ উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান আমজাদ হোসেন খাঁন দিদার।

এসময় আরও বক্তব্য রাখেন উপজেলা সহকারি কমিশনার (ভূমি) শামিমা ইয়াসমিন, উপজেলা মহিলা উন্নয়ন সমিতির সভাপতি শাহিদা খাঁনম, উপজেলা মফস্বল সাংবাদিক সংস্থার সভাপতি শেখ আবুল মনসুর লনু, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা আমানউল্লা দরজি, করিমগঞ্জ সরকারি কলেজের উপাধ্যক্ষ আবু সাইয়্যিদ প্রমূখ।

অনুষ্ঠানের প্রধান অতিথি উপজেলা চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) আমজাদ হোসেন খান দিদার তার বক্তব্যে বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ে তোলার লক্ষ্যে, যুবদের মাদক ও জঙ্গীবাদ থেকে দূরে থাকার আহ্বান জানান ।

সভাপতির বক্তব্যে উপজেলা সহকারি কমিশনার (ভূমি) শামীমা ইয়াসমিন বলেন, দেশ ও নিজেদের উন্নয়নে যুবদের প্রশিক্ষিত হয়ে উঠার কোন বিকল্প নাই। যুবদের উন্নয়নে বর্তমান সরকারের গৃহীত দীর্ঘমেয়াদী কর্মসূচী সমূহের অব্যহত বাস্তবায়ন খুবই জরুরী।

অনুষ্ঠান শেষে করিমগঞ্জ উপজেলা যুব উন্নয়ন অধিদপ্তরের আওতায় বিভিন্ন ট্রেডে প্রশিক্ষণ প্রাপ্ত যুব আত্মকর্মীদের মাঝে সনদ পত্র ও প্রকল্পের ঋণের চেক বিতরণ করা হয়।

 

Leave A Reply

Your email address will not be published.

সর্বশেষ পাওয়া