কটিয়াদীতে জাতীয় স্বেচ্ছায় রক্তদান ও মরনোত্তর চক্ষুদান দিবস পালন

আতিকুর রহমান কাযিন । নিজস্ব প্রতিবেদক , মুক্তিযোদ্ধার কন্ঠ
নভেম্বর ২, ২০১৮ ২:৪৮ অপরাহ্ণ

“দৃষ্টি ফেরায় চক্ষুদান, রক্তদানে বাঁচে প্রাণ” এই প্রতিপাদ্যকে সামনে রেখে সারাদেশের ন্যায় কিশোরগঞ্জের কটিয়াদীতে জাতীয় স্বেচ্ছায় রক্তদান ও মরনোত্তর চক্ষুদান দিবস পালন করা হয়েছে। এই উপলক্ষ্যে শুক্রবার সকালে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চত্ত্বর থেকে একটি শোভাযাত্রা বের হয়ে পৌরসভার বিভিন্ন প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে এসে শেষ হয়।

পরে স্থানীয় স্বেচ্ছাসেবী সংগঠন কটিয়াদী রক্তদান সমিতির আয়োজনে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মিলনায়তনে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এসময় বক্তরা বলেন, যুবকরাই আগামী দিনের বাংলাদেশ। যারা স্বেচ্ছায় রক্ত দিয়ে মানবতার কাজ করছেন তারাই বাংলাদেশকে এগিয়ে নিয়ে যাবে অপ্রতিরোধ্য গতিতে। রক্তদান বিষয়টি উল্লেখ্য করে বক্তারা বলেন,একঝাঁক তরুণ স্বেচ্ছায় রক্ত দিয়ে মুমূর্ষু রোগীদের প্রাণ বাঁচিয়ে তুলছেন তাদের কাজকে আরো গতিশীল করতে আহ্বান জানান বক্তারা।

আলোচনা সভায় কটিয়াদী রক্তদান সমিতির উপদেষ্টা কবি হারুন-অর রশিদের সভাপতিত্বে ও কটিয়াদী রক্তদান সমিতির প্রতিষ্ঠাতা ও সমন্বয়ক বদরুল আলম নাঈমের সঞ্চালনায় প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মো.আবদুল ওয়াহাব আইন উদ্দিন,সহকারি কমিশনার (ভূমি) এ.কে.এম গোলাম মোর্শেদ খান,মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ সামসুুদ্দীন,মেডিকেল অফিসার ডা.তাজরীনা তৈয়ব,মুন্সী আবদুল হেকিম কারিগরি কলেজের অধ্যক্ষ ও যুগান্তর সাংবাদিক ফজলুল হক জোয়ারদার আলমগীর,সমকাল সাংবাদিক সৈয়দ সালেহিন রাহাত,কটিয়াদী সমাচার সম্পাদক সারোয়ার হোসেন শাহীন প্রমুখ। এসময় রক্তদান সমিতির সদস্যরাও উপস্থিত ছিলেন।

 

1 Comment
  1. best site says

    I simply want to tell you that I’m all new to blogs and truly liked your web blog. Very likely I’m want to bookmark your website . You really have impressive articles and reviews. Appreciate it for sharing with us your webpage.

Comments are closed.

সর্বশেষ পাওয়া