টেকনাফে বন্দুকযুদ্ধে দুই মাদক ব্যবসায়ী নিহত

কক্সবাজারের টেকনাফে সমুদ্র সৈকত থেকে দুই ব্যক্তির গুলিবিদ্ধ লাশ উদ্ধার করা হয়েছে। পুলিশ জানিয়েছে, দুই দল মাদক ব্যবসায়ী ও পুলিশের মধ্যে বন্দুকযুদ্ধে তারা নিহত হয়েছেন। শুক্রবার (২ নভেম্বর) সকালে সাবরাং ইউনিয়নের হারিয়াখালীর খুরের মুখ এলাকায় সমুদ্র সৈকতে এ ঘটনা ঘটে। এই সময় পুলিশের চার সদস্য গুলিবিদ্ধ হয়েছেন।

নিহত ব্যক্তিরা হলেন- সাবরাং সিকদার পাড়া এলাকায় সুলতান আহমদের ছেলে সাদ্দাম হোসেন (২৬) ও হ্নীলা পূর্ব সিকদার পাড়ার তোফায়েল আহমদের ছেলে সাদ্দাম হোসেন (২৮)।

আহত পুলিশ সদস্যরা হলেন- এসআই আমির হোসেন, কনস্টেবল মহিউদ্দিন, কনস্টেবল মেহেদি হাসান, কনস্টেবল আবদুস শুক্কুর। তারা সবাই গুলিবিদ্ধ হয়েছেন এবং টেকনাফ স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন আছেন।

টেকনাফ মডেল থানার ওসি প্রদীপ কুমার দাস জানান, ‘শুক্রবার ভোরে টেকনাফে দুই দল মাদক ব্যবসায়ীদের মধ্যে গোলাগুলির খবর পায় পুলিশ। পরে পুলিশের একটি দল ঘটনাস্থলে যায়। উপস্থিতি টের পেয়ে ইয়াবা ব্যবসায়ীরা পুলিশকে লক্ষ্য করে গুলি চালায়। তখন পুলিশও পাল্টা গুলি চালায়। পরে ঘটনাস্থলে ওই ব্যক্তির গুলিবিদ্ধ লাশ পাওয়া যায়। স্থানীয় লোকজন তাদের পরিচয়  শনাক্ত করেন। তাদের বিরুদ্ধে থাকায় মাদক ও মানব পাচারসহ একাধিক মামলা রয়েছে।’

ওসি আরও জানান, ‘ঘটনাস্থল থেকে ৩টি বন্দুক, ৩০ রাউন্ড গুলি ও ২০ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলার প্রক্রিয়া চলছে।’

 


আরও পড়ুন